1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :

কুষ্টিয়ায় নারী সাংবাদিকের হামলাকারীর দ্রুত বিচার, অন্যথায় কঠোর কর্মসূচির হুঁশিয়ারী বিএফইউজের

সংবাদ বিজ্ঞপ্তি
  • Update Time : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ৬১৪ Time View

বিএফইউজেÑবাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী পরিষদ সদস্য আফরোজা আক্তার ডিউ’য়ের ওপর হামলার তীব্র নিন্দা জানিয়েছেন বিএফইউজে’র সভাপতি মোল্লা জালাল ও ভারপ্রাপ্ত মহাসচিব আবদুল মজিদ। একই সঙ্গে হামলায় জড়িতদের বিচার দাবি করেছেন তারা।

 

৩১ মার্চ, ২০২১ বুধবার এক বিবৃতিতে এ দাবি জানান বিএফইউজে’র নেতৃদ্বয়।

বিবৃতিতে বিএফইউজে’র সভাপতি মোল্লা জালাল ও ভারপ্রাপ্ত মহাসচিব আবদুল মজিদ বলেন, কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সদস্য ও বিএফইউজের নির্বাহী পরিষদ সদস্য আফরোজা আক্তার ডিউ একজন পেশাদার সাংবাদিক। কুষ্টিয়ার পুলিশ সুপারের সভাস্থলে গত ১১ মার্চ ২০২১ ইং তারিখে সংবাদ সম্মেলনের খবর সংগ্রহের সময় তাঁর ওপর হামলা চালান যমুনা টিভি কুষ্টিয়া প্রতিনিধি মাহাতাব উদ্দিন লালন। সাংবাদিক মাহাতাব স্বাধীনতা বিরোধী চক্রের দোসর হিসেবে পরিচিত। হামলা চলাকালে বিএনপি-জামাতপন্থী সাংবাদিকরা উপস্থিত থাকলেও তারা সাংবাদিক ডিউ’কে রক্ষায় এগিয়ে আসেননি। কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি রাশেদ ইসলাম বিপ্লবের ছবি বিশেষ উদ্দেশ্যে মোবাইলে ধারণ করেন মাহতাব উদ্দিন লালন। আফরোজা আক্তার ডিউ ছবি তোলার প্রতিবাদ করায় তার ওপর হামলা চালায় মাহাতাব চক্র। একইদিন বিকেলে শহরের রাস্তার পথরোধ করে ডিউ’এর ওপর আবারও হামলা চালায় চক্রটি। এ বিষয়ে পরে মামলা দায়ের করা হয়েছে।

 

নারী সাংবাদিক আফরোজা আক্তার ডিউ’য়ের ওপর হামলাকারীদের দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানান বিএফইউজে’র নেতৃবৃন্দ। তা না হলে কঠোর কর্মসূচিতে যাওয়ার হুঁশিয়ারি দেন নেতৃদ্বয়।

 

তারা বলেন, নারী সাংবাদিকের উপর হামলার মতো বর্বর আচরণ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান গণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থায় চলতে পারে না।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel