1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
বুধবার, ১২ জুন ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম :
দৌলতপুর কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে ছাত্রলীগের হত্যার হুমকি ও অবৈধ নিয়োগ বাণিজ্যের প্রতিবাদেমানববন্ধন দৌলতপুরে নবাগত ওসি’র সাথে সাংবাদিকদের মতবিনিময় দৌলতপুরে আমার সংবাদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন দৌলতপুর অনার্স কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের গুলি করে হত্যার হুমকির প্রতিবাদে অধ্যক্ষের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দৌলতপুরে মাদক ব্যবসায়ী আকিদুলের বিরুদ্ধে জনপ্রতিনিধিদের অভিযোগ দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় পুষ্টি বিষয়ক সেমিনার অনুষ্ঠিত দৌলতপুরে  মাদকের হাটে মাদক উদ্ধার নাই  দৌলতপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু : আহত-১ দৌলতপুরে নাসির বিড়ি ও সিগারেট শ্রমিক কর্মচারী কারখানা চালুর দাবীতে মানব বন্ধন

জেলা প্রশাসকের নির্দেশে দৌলতপুরে প্রাথমিক শিক্ষাপরিবারের উদ্যোগে কোভিড-১৯ সচেতনতায় মাসব্যাপী স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ৩৭১ Time View

 

দৌলতপুর প্রতিনিধিঃ করোনা ভাইরাস থেকে মানুষকে সচেতন ও সুস্থ রাখতে দৌলতপুরে প্রাথমিক শিক্ষা পরিবারের পক্ষ থেকে গ্রামে গ্রামে নিম্ন আয়ের মানুষের মধ্যে করোনাভাইরাস সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এবং স্বাস্থ্য সুরক্ষায় মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করতে মাসব্যাপী স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ কর্মসূচি শুরু হয়েছে।

উপজেলার ফিলিপনগর ইউনিয়নের ইসলামপুর সরকারী প্রাথমিক বিদ্যালরেয়র প্রধান শিক্ষক গোলাম কিবরিয়া সভাপতি ও সাধারণ সম্পাদক দক্ষিন ফিলিপনগর মন্ডলপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাহাবুল ইসলাম এর সমন্বয়ে ইউনিয়নের ১৮টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক কর্মচারীদের নিয়ে গঠিত শিক্ষাপরিবারের নেতৃত্বে মাসব্যাপী স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরনের কার্যক্রম শুরু করেন এই পরিবার।
১৮টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক কর্মচারীদের বেতনের একটি অংশ করোনা মহামারী সংকটে প্রতিরোধ মূলক প্রচারনায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরনের ব্যায় করা হচ্ছে।

প্রাথমিক শিক্ষা পরিবারের সেক্রেটারী সাহাবুল ইসলাম সাংবাদিকদের জানান, সারাদেশে করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ রোধে বাড়ি বাড়ি গিয়ে মাস্ক বিতরণ করছে স্বেচ্ছাসেবী শিক্ষা পরিবার। একই সঙ্গে সংগঠনটির পক্ষ থেকে মাইকিং করে স্বাস্থ্যবিধি সম্পর্কে জনসচেতনতা সৃষ্টি করা হচ্ছে, আমরা সবসময় মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছি । এই সংগঠনটি এখন ফিলিপনগর ইউনিয়ন পর্যায়ে কাজ করছে , আগামীতে দৌলতপুর উপজেলা সহ বিভিন্ন স্থানে তাদের এ কর্মসূচি অব্যাহত থাকবে বলে তিনি জানান।

উল্লেখ্য,৩রা জুলাই জেলাপ্রশাসক কুষ্টিয়া মহোদয়ের স্বাক্ষরকৃত “করোনা ভাইরাস জনিত রোগ(কোভিড-১৯) এর সংক্রমন রোধে স্বাস্থ্যবিধি এবং মাক্স পরিধান নিশ্চিতকরণে শিক্ষকবৃন্দকে সম্পৃক্তকরণ প্রশঙ্গে” শিরোনামে একটি আদেশ জারির প্রেক্ষিতে দৌলতপুর উপজেলার সহকারী উপ-শিক্ষা অফিসার সাইফুল ইসলামকে উপদেষ্টা করে ১৮ সদশ্য বিশিষ্ট প্রাথমিক শিক্ষা পরিবার কমিটি গঠন করে গত চার দিনে এলাকার বিভিন্ন মসজিদ ও সাধারন মানুষের মাঝে ৩ হাজার মাক্স ২’শ সাবান ও ১৫০টি হ্যান্ড সেনিটাইজার বিতরণ করা হয়। করোনার প্রকোপ যতদিন থাকবে ততদিন এই কার্যক্রম চলবে বলে জানান এই পরিবারের সভাপতি গোলাম কিবরিয়া।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel