1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দৌলতপুরের কৃতি সন্তান সাহিত্যিক নাসির উদ্দীন মাস্টারের মৃত্যুবার্ষিকী পালিত দৌলতপুর থেকে মেহেরপুরের অপহৃত শিশু উদ্ধার ॥ পরিবারের কাছে হস্তান্তর দৌলতপুরের সাংবাদিক শাহীনের কন্যা ওয়াফা ইসলাম জিপিএ-৫ লাভ করেছে দৌলতপুরে চেয়ারম্যান নঈমউদ্দিন হত্যার প্রধান আসামি তরিকুল কে গ্রেফতার করেছে র‌্যাব দৌলতপুরে রামকৃষ্ণপুর ইউনিয়ন বি এন পির আয়োজনে জনসভা অনুষ্ঠিত দৌলতপুরে মধ্যরাতে দৌলতখালী গ্রামে গুলির শব্দে এলাকাবাসী আতঙ্কিত দৌলতপুর র‍্যাবের অভিযানে গাজা সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার দৌলতপুরের৷ পদ্মা নদীতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার দৌলতপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত দৌলতপুর আল্লারদর্গা বাজারের ১.৫ কি:মি: রাস্তা সংস্কার অবৈধ স্থাপনা উচ্ছেদ ড্রেনেজ ব্যবস্থা ও নির্বাচিত বাজার কমিটির দাবিতে মানববন্ধন

কুমারখালীতে চোলাই মদসহ হরিজন পল্লীর ২ মাদক ব্যবসায়ী আটক

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ৩০৪ Time View

 

কুমার খালি প্রতিনিধি : কুষ্টিয়ার কুমারখালীর হরিজন পল্লীর ২ মাদক ব্যবসায়ীকে চোলাই মদসহ আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে কুমারখালীর মুল বাজারের বড় মসজিদ গলি থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের নিকট থেকে ২১ লিটার চোলাই মদ(বাংলা মদ) উদ্ধার করা হয়েছে।
আটককৃত দুজন কুমারখালী পৌরসভার হরিজন পল্লীর মৃত দুলাল বাঁশফোড়ের ছেলে রাম বাবু (২৫) এবং মৃত মহেশ বাঁশফোড়ের ছেলে শ্যাম বাবু (২৬)।
পুলিশ সুত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত কুমারখালী হরিজন পল্লীতে বিভিন্ন ধরনের মাদকের রমরমা ব্যবসা পরিচালনা করছে হরিজন সম্প্রদায়ের কয়েকজন। অনেক চেষ্টা করার পরও তাদের মাদকসহ আটক করা সম্ভব হচ্ছেনা। শনিবার গোপন সংবাদের ভিত্তিতে এসআই কামাল সঙ্গীয় পুলিশ নিয়ে উল্লেখিত দুজন মাদক ব্যবসায়ীকে চোলাই মদ সহ আটক করে।
কুমারখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাকিব হাসান জানান, চোলাই মদ সহ দুজনকে আটক করা হয়েছে। এবং তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel