1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দৌলতপুরে র‌্যাবের অভিযানে ২৭০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ২ কুষ্টিয়ার  র‌্যাবের অভিযানে ২০ বোতল ফেনসিডিলসহ একজন মাদক কারবারি আটক আল্লারদর্গা প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত দৌলতপুরে সাংবাদিক সম্রাটকে প্রাণনাশের হুমকি ॥ থানায় জিডি দৌলতপুর কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে ছাত্রলীগের হত্যার হুমকি ও অবৈধ নিয়োগ বাণিজ্যের প্রতিবাদেমানববন্ধন দৌলতপুরে নবাগত ওসি’র সাথে সাংবাদিকদের মতবিনিময় দৌলতপুরে আমার সংবাদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন দৌলতপুর অনার্স কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের গুলি করে হত্যার হুমকির প্রতিবাদে অধ্যক্ষের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দৌলতপুরে মাদক ব্যবসায়ী আকিদুলের বিরুদ্ধে জনপ্রতিনিধিদের অভিযোগ দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় পুষ্টি বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

হরিপুরে গাড়ী ভংচুর করতে যেয়ে জনতার হাতে কথিত ভাগ্নে আটক

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ২৫৭ Time View

 

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার হরিপুর শেখ রাসেল সেতুর পশ্চিম পাশে মামার গাড়ী ভংচুর করতে গিয়ে জনতার হাতে ধরা পড়েছে কথিত ভাগ্নে। আটক কথিত ভাগ্নের নাম সুরুজ। সে কুষ্টিয়া শহরের পুরাতন আলফা মোড় এলাকার বাসিন্দা। প্রত্যক্ষদর্শীদের বিবরণে জানা যায়,

২৯ অক্টোবর রবিবার বিকেলে হরিপুর শেখ রাসেল সেতুর পশ্চিম পাশে “ইট এ্যান্ড ফিট” নামক রেষ্টুরেন্টে খন্দকার আমিনুল ইসলাম নামের এক ব্যাক্তি সপরিবারে নাস্তা করতে ঢোকেন।

এ সময় তাদের ব্যবহৃত একটি সাদা রংয়ের কার গাড়ী (ঢাকা মেট্রো গ- ২৫৭৮২২) রেষ্টুরেন্টের পাশে রাস্তায় রেখে যান। সন্ধ্যার পর আকস্মিক ভাবে ইট দিয়ে গাড়ীর সামনের ও সাইডের গ্লাস ও বনেট ভেঙ্গে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ২/৩জন যুবক।

স্থানীয়রা বিষয়টি দেখে ফেললে সঙ্গে সঙ্গে ধাওয়া করে সুরুজ নামক একজন কে আটক করে। গাড়ীর মালিক ও তার স্ত্রী ঘটনাস্থলে উপস্থিত হলে জনরোষ ঠেকাতে আটক সুরুজ গাড়ীর মালিককে মামা পরিচয় দেয়।

এ সময় গাড়ীর মালিক আমিনুল বলেন,” ওকে আমি চিনি না। ভাগ্নে না হলেও বাড়ীর কাছে বাড়ী”। উত্তেজিত জনতা মারমুখী হয়ে গণপিটুনি শুরু করলে জেলা পুলিশের বিশেষ শাখাসহ সদর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। রাতে এ সংবাদ লেখা পর্যন্ত আটককৃত সুরুজ কে ঘটনাস্থলে জিঞ্জাসাবাদ চলছিল।

প্রত্যক্ষদর্শী রফিক নামের এক যুবক বলেন, আমরা কিছু বুঝে ওঠার আগেই ভাংচুরের ঘটনা ঘটে গেল। দৌড়ে পালানোর সময় একজন কে আটক করেছি। রেষ্টুরেন্ট মালিক কারিবুল বলেন, বিষয়টি আশ্চর্য জনক। এমন ঘটনা ঘটতে থাকলে মানুষ এখানে আসতে ভয় পাবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel