1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ায় ঘন্টাব্যাপী সশস্ত্র ডাকাতি দৌলতপুরে প্রাথমিক শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ। দৌলতপুরে আবেদের ঘাটে নৌকা চড়া কে কেন্দ্র করে প্রকাশ্যে ২ রাউন্ড গুলি। কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনকের বার্ষিক বনভোজন ও মিলন মেলা ২০২৪ অনুষ্ঠিত দৌলতপুরে সেপটিক ট্যাংকে নেমে শ্রমিকসহ নিহত-২ ॥ আহত-১ বাংলাদেশের সেরা রেমিট্যান্স যোদ্ধার বাসায় ডাকাতের হানা। ধানী গোল্ড বীজ কিনে কৃষকদের মাথায় হাত আল্লারদর্গা রহিমা বেগম একাডেমির সাবেক শিক্ষক নকিবউদ্দীনের দাফন সম্পন্ন দৌলতপুর সীমান্ত দিয়ে ভারতে চামড়া পাচার রোধে সতর্ক অবস্থা জারি করেছেন বর্ডার গার্ড ভোলায় “রাসেল ভাইপার” আতঙ্ক

দৌলতপুরে বয়স্ক, বিধবা,প্রতিবন্ধী ভাতা ভোগীদের অনশনে তৃতীয় দিনে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি-২

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৮৫ Time View

 

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়া দৌলতপুরে বয়স্ক বিধবা প্রতিবন্ধী ভাতা ভোগীরা দীর্ঘ এক বছর যাবত ভাতার টাকা না পেয়ে অনশন শুরু করে গত মঙ্গলবার। টানা তিনদিনের অনশনে দু’জন বয়স্ক ভাতা ভোগী অসুস্থ হয়ে পড়লে বুধবার দিনগত রাত অনুমানের তিনটার সময় বীর মুক্তিযোদ্ধা সন্তান তনময় হকের সহযোগিতায় তাদের দৌলতপুর হাসপাতালে ভর্তি করা হয়। এসময় অনশনকারীদের সহযোগিতায় এগিয়ে আসেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোতাসিম বিল্লাহ।

অনশনকারীরা অসুস্থ হওয়ার খবরটি বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত হলে কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য আ.কা.ম সরওয়ার জাহান বাদশাহ দৃষ্টিগোচর হয়। পরে ৯ সেডেপ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টার সময় সংসদ সদস্যের প্রতিনিধি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টিপু নেওয়াজ ও উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এজাজ আহমেদ মামুনের আশ্বাসে অনশনকারীরা অনশন ভাঙলেন।

এ সময় তারা গণমাধ্যমকে জানান, এই অসহায় মানুষের টাকা যারা হাতিয়ে নিয়েছে তাদের অতি দ্রুত তদন্ত করে, তাদেরকে আইনের আওতায় আনা হবে । এবং অসহায় মানুষের টাকা ফেরত দেওয়ার ব্যবস্থা করা হবে। বক্তব্য শেষে তারা হাসপাতালে অসুস্থদের দেখতে যান।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel