1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
শিরোনাম :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ দৌলতপুরে বিএনপি নেতা টুটুলের নেতৃত্বে সাংবাদিক আছানুলের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর লুটপাট দৌলতপুরে কুষ্টয়িা ব্যাটালয়িন ৪৭ বজিবি-িবএিসএফ ব্যাটালয়িন কমান্ডার র্পযায়ে সৌজন্য সাক্ষাৎ দৌলতপুর গণঅধিকার পরিষদের পূর্নাঙ্গ কমিটির রূপরেখা প্রকাশ করেছে জেলা কমিটি দৌলতপুরের আহত রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্র রাব্বি মারা গেছে দৌলতপুরে গণঅধিকার পরিষদে কর্মী সম্মেলন অনুষ্ঠিত শাহাবুল ইসলাম সভাপতি   ও আমজাদ আলী কে সাধারণ দৌলতপুর সীমান্তে দেড় কোটি টাকার সোনা সহ ২ জনকে আটক দৌলতপুরে সিনিয়র সহকারী জর্জ শাহীন রেজার বিদায় অনুষ্ঠান কুষ্টিয়ার দৌলতপুরে র‌্যাবের পৃথক অভিযানে জেল পলাতক ৩ জন আসামি গ্রেফতার শিল্পপতি নাসির উদ্দীন বিশ^^াসের মৃত্যু বার্ষিকী আজ

দৌলতপুরে সিরাজ চেয়ারম্যানের গাড়ি বহর থেকে ৬৯ বোতল ফেন্সিডিল উদ্ধার

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৭৬ Time View

 

দৌলতপুর প্রতিনিধিঃ কুষ্টিয়া দৌলতপুরে অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্ম দিনে অংশ নিতে আসা রামকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান সিরাজ মন্ডলের গাড়ি বহর থেকে পুলিশ মাদক উদ্ধার করেছে ।

মঙ্গলবার(২৮সেপ্টেম্বর) দৌলতপুর আওয়ামীলীগের আয়োজনে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিনে অংশগ্রহন করার জন্য রামকৃষ্ণপুর হতে ফিলিপনগরের উদ্যেশে ইউপি চেয়ারম্যান সিরাজ মন্ডল একটি বিশাল গাড়ি বহর নিয়ে রওনা হলে পথিমধ্যে গাড়ীবহর থেকে পুলিশ ৬৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে ।

দৌলতপুর থানা পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি রামকৃষ্ণপুর ইউনিয়ন থেকে ছেড়ে আসা সিরাজ চেয়ারম্যান এর গাড়ি বহরে মাদকের একটি চালান আসছে। এমন তথ্যের ভিত্তিতে বাগোয়ান হিসনাপাড়া এলাকাতে গাড়ি বহরে অভিযান পরিচালনা করলে, মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি বুঝতে পেরে গাড়ি বহর থেকে রাস্তার পাশে একটি ব্যাগ ছুড়ে ফেলে পালিয়ে যাই। সেই ব্যাগে থাকা ৬৯ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়েছে। তবে বহরে অনেক মোটরসাইকেল থাকায় মাদক বহনকারীকে সনাক্ত করা সম্ভব হয় নাই।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান, বিভিন্ন দিবস পালন উপলক্ষে প্রশাসন যখন নিরাপত্তা দেওয়ার কাজে ব্যস্ত থাকে, ঠিক সেই সময় সুযোগ বুঝে দীর্ঘদিন ধরে সিরাজ চেয়ারম্যান এর ছত্রছায়ায় থাকা মাদক কারবারীদের নিয়ে মোটর সাইকেল শোভাযাত্রার নামে দেশের বিভিন্ন প্রান্তে মাদক পাচার করে আসছে। জেলা বা উপজেলার দলীয় ও গুরুত্বপূর্ণ কোন দিবস পালন উপলক্ষে সিরাজ চেয়ারম্যানের নেতৃত্বে রামকৃষ্ণপুর ইউনিয়ন থেকে মোটরসাইকেল র‌্যালী যায়। গুরুত্বপূর্ণ দিবসের ইমেজ কে ব্যবহার করে মাদক ব্যবসায়ীরা মাদক পাচার করে থাকে । আমরা প্রশাসনকে তথ্য দিলেও প্রশাসন বিতর্কিত হওয়ার ভয়ে অনেক সময় অভিযান পরিচালনা করে না। ঠিক তারই অংশ হিসেবে মঙ্গলবার প্রধানমন্ত্রীর জন্মদিনের ইমেজ কে ব্যবহার করে মাদক পাচার কালে গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর থানা পুলিশ মাদক উদ্ধার করে।

নাম প্রকাশে অনিচ্ছুক অন্য এক ব্যক্তি জানান, চেয়ারম্যানের ছত্রছায়ায় থাকা ইনসাফ নগর গ্রামের মৃত্য ইসাহকের ছেলে বাবু বর্তমানে মাদকের বড় মাপের ব্যবসায়ী এই মাদকের চালান তারই ছিল।

রামকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান সিরাজ মন্ডল জানান, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে এমপি সাহেব প্রোগ্রামে যাওয়ার জন্য মোটরসাইকেল বহর বের করি। মোটরসাইকেল বহর বাগোয়ান এলাকার হিসনাপাড়া পৌঁছালে হঠাৎ করে দেখি, দু’টি মোটর সাইকেল আরোহী আমার গাড়িকে ধাক্কা দিয়ে দ্রুত গতিতে সামনে বেরিয়ে চলে যায়।পরে জানতে পারি বহরের পেছন থেকে পুলিশ মাদক উদ্ধার করেছে।

এ বিষয়ে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন সত্যতা নিশ্চিত করে জানান, রামকৃষ্ণপুর ইউনিয়ন থেকে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে অনুষ্ঠানে যোগদিতে আসা মোটরসাইকেল বহর থেকে ৬৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে । তবে গাড়িবহর থেকে ফেন্সিডিল ফেলে দেওয়ার কারণে মাদক বহনকারীকে আটক করা সম্ভব হয় নাই। এ বিষয়ে তদন্ত চলছে তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel