1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ দৌলতপুরে বিএনপি নেতা টুটুলের নেতৃত্বে সাংবাদিক আছানুলের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর লুটপাট দৌলতপুরে কুষ্টয়িা ব্যাটালয়িন ৪৭ বজিবি-িবএিসএফ ব্যাটালয়িন কমান্ডার র্পযায়ে সৌজন্য সাক্ষাৎ দৌলতপুর গণঅধিকার পরিষদের পূর্নাঙ্গ কমিটির রূপরেখা প্রকাশ করেছে জেলা কমিটি দৌলতপুরের আহত রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্র রাব্বি মারা গেছে দৌলতপুরে গণঅধিকার পরিষদে কর্মী সম্মেলন অনুষ্ঠিত শাহাবুল ইসলাম সভাপতি   ও আমজাদ আলী কে সাধারণ দৌলতপুর সীমান্তে দেড় কোটি টাকার সোনা সহ ২ জনকে আটক দৌলতপুরে সিনিয়র সহকারী জর্জ শাহীন রেজার বিদায় অনুষ্ঠান কুষ্টিয়ার দৌলতপুরে র‌্যাবের পৃথক অভিযানে জেল পলাতক ৩ জন আসামি গ্রেফতার শিল্পপতি নাসির উদ্দীন বিশ^^াসের মৃত্যু বার্ষিকী আজ

দৌলতপুরে আফাজ উদ্দিন আহমেদের স্মরণ সভা অনুষ্ঠিত

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ১৮১ Time View

দৌলতপুরে আফাজ উদ্দিন আহমেদের স্মরণ সভা অনুষ্ঠিত

রাজনীতির ইতিহাসে আফাজ উদ্দিন আহমেদ চিরস্মরণীয় হয়ে থাকবেন-
মাহবুব-উল আলম হানিফ

দৌলতপুর প্রতিনিধিঃ সাবেক সাংসদ ও বাংলাদেশ আওয়ামী লীগ দৌলতপুর উপজেলা শাখার সভাপতি প্রয়াত আফাজ উদ্দিন আহমেদের স্মরণে সভা করেছে দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ।

 

বুধবার(১৩অক্টোবর) বিকেল ৩টায় উপজেলার সরকারী পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় চত্বরে এই স্মরণ সভার আয়োজন করা হয়।
স্মরণ সভায় রাজনীতির ইতিহাসে আফাজ উদ্দিন আহমেদ চিরস্মরণীয় হয়ে থাকবেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি।
তিনি বলেন, আফাজ উদ্দিন আহমেদ আজীবন অর্থাৎ ছাত্র জীবন থেকে শুরু করে শেষ দিন পর্যন্ত সক্রিয়ভাবে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। জ্ঞানের আলোয় আলোকিত হয়ে বাংলাদেশ আ.লীগের রাজনীতি করেছেন। রাজনীতিবিদ হিসেবে এবং একজন পিতা হিসেবে তিনি অবশ্যই চিরস্মরণীয় হয়ে থাকবেন। জীবিত থাকবেন তার এলাকার মানুষের কাছে, বাংলাদেশের মানুষের কাছে, আ.লীগের কাছে।
আফাজ উদ্দিন আহমেদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে হানিফ বলেন, সত্যিকার অর্থে বলতে কি অত্যন্ত পরিশালীত ভাষায় পরিমিত বক্তব্য দেওয়া ছিল তার প্রধান গুণ। আমরা তার অতীত থেকে শুরু করে শেষ জীবন পর্যন্ত দেখেছি তার যে সময়ানুবর্তিতা, নিয়মানুবর্তিতা- এটা ছিল তার বড় রকমের একটা গুণ।

কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগ দৌলতপুর উপজেলা শাখার সভাপতি আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক কুষ্টিয়া ৩ আসনের সংসদ সদস্য মাহবুবুল আলম হানিফ এমপি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সদর উদ্দিন খান, বাংলাদেশ আওয়ামী লীগ কুষ্টিয়া জেলা শাখার সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোঃ আজগর আলী, চেয়ারম্যান জেলা পরিষদ কুষ্টিয়াও সিনিয়র সহসভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ কুষ্টিয়া জেলা শাখা কুষ্টিয়া বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ রবিউল ইসলাম, সংসদ সদস্য কুষ্টিয়া-৪ ও প্রেসিডিয়াম সদস্য বাংলাদেশ আওয়ামী যুবলীগ,
উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাবেক সাংসদ ও উপজেলা আ.লীগের সহসভাপতি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী. চেয়ারম্যান উপজেলাপরিষদ কুষ্টিয়া সদর ও সাধারন সম্পাদক,বাংলাদেশ আ.লীগ কুষ্টিয়া শহর শাখা,কুষ্টিয়া, চেয়ারম্যান উপজেলা পরিষদ দৌলতপুর ও যুগ্ম সাধারন সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ দৌলতপুর উপজেলা শাখা,কুষ্টিয়া।
আরো বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা আওয়ামীলীগ ও দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
স্মরণসভায় বক্তারা বলেন, সাধারণ মানুষ ও আওয়ামীলীগের নেতাকর্মীদের দুর্দিনে আফাজ উদ্দিন আহমেদ সব সময় পাশে দাঁড়িয়েছেন। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে মানবতার কল্যাণে কাজ করে গেছেন তিনি। সভা শেষে আফাজ উদ্দিন আহমেদ এর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
স্মরণ সভাটি সঞ্চালনা করেন দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড.শরীফ উদ্দিন রিমন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel