1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ দৌলতপুরে বিএনপি নেতা টুটুলের নেতৃত্বে সাংবাদিক আছানুলের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর লুটপাট দৌলতপুরে কুষ্টয়িা ব্যাটালয়িন ৪৭ বজিবি-িবএিসএফ ব্যাটালয়িন কমান্ডার র্পযায়ে সৌজন্য সাক্ষাৎ দৌলতপুর গণঅধিকার পরিষদের পূর্নাঙ্গ কমিটির রূপরেখা প্রকাশ করেছে জেলা কমিটি দৌলতপুরের আহত রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্র রাব্বি মারা গেছে দৌলতপুরে গণঅধিকার পরিষদে কর্মী সম্মেলন অনুষ্ঠিত শাহাবুল ইসলাম সভাপতি   ও আমজাদ আলী কে সাধারণ দৌলতপুর সীমান্তে দেড় কোটি টাকার সোনা সহ ২ জনকে আটক দৌলতপুরে সিনিয়র সহকারী জর্জ শাহীন রেজার বিদায় অনুষ্ঠান কুষ্টিয়ার দৌলতপুরে র‌্যাবের পৃথক অভিযানে জেল পলাতক ৩ জন আসামি গ্রেফতার শিল্পপতি নাসির উদ্দীন বিশ^^াসের মৃত্যু বার্ষিকী আজ

দৌলতপুরে ফেনসিডিল ও মাইক্রোবাস সহ আটক-২

দৌলতপুরে ফেনসিডিল ও মাইক্রোবাস সহ আটক-২
  • Update Time : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ১৮৬ Time View
Exif_JPEG_420

 

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে ১৩৯ বোতল ফেন্সিডিল ও একটি মাইক্রোবাস সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
আটককৃতরা হলেন উপজেলার ধর্মদহ গ্রামের নজির আলীর ছেলে সাইদুল (২৭) ও মেহেরপুর জেলার গাংনী থানার কল্যাণপুর গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে লিটন আলী (২৬)।

পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে ঢাকা মেট্রো ছ ১১-১০৬৮ নম্বরের একটি মাইক্রোবাসে করে ফেনসিডিল নিয়ে আসছে। এই খবরের ভিত্তিতে দৌলতপুর থানা পুলিশের এস আই রোকনুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার রাত ৯ টার দিকে উপজেলা বাজার সংলগ্ন স্বরুপপুর মোড় এলাকায় অভিযান চালিয়ে ১৩৯ বোতল ফেন্সিডিল ও মাইক্রোবাস সহ তাদের আটক করেন।

দৌলতপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম জাবীদ হাসান জানান, ১৩৯ বোতল ফেন্সিডিল ও মাইক্রোসহ দুইজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel