1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দৌলতপুরে র‌্যাবের অভিযানে ২৭০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ২ কুষ্টিয়ার  র‌্যাবের অভিযানে ২০ বোতল ফেনসিডিলসহ একজন মাদক কারবারি আটক আল্লারদর্গা প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত দৌলতপুরে সাংবাদিক সম্রাটকে প্রাণনাশের হুমকি ॥ থানায় জিডি দৌলতপুর কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে ছাত্রলীগের হত্যার হুমকি ও অবৈধ নিয়োগ বাণিজ্যের প্রতিবাদেমানববন্ধন দৌলতপুরে নবাগত ওসি’র সাথে সাংবাদিকদের মতবিনিময় দৌলতপুরে আমার সংবাদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন দৌলতপুর অনার্স কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের গুলি করে হত্যার হুমকির প্রতিবাদে অধ্যক্ষের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দৌলতপুরে মাদক ব্যবসায়ী আকিদুলের বিরুদ্ধে জনপ্রতিনিধিদের অভিযোগ দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় পুষ্টি বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

দৌলতপুরে রাশেদুল ইসলাম  নামে মাদক ব্যবসায়ীকে গণপিটুনি

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : সোমবার, ২ মে, ২০২২
  • ৩৪৩ Time View
Abstract green defocused background - Nature

 

মিজানুর রহমান রিপন : কুষ্টিয়ার দৌলতপুরের রাশেদুল ইসলাম (৪০) নামে চিহ্নিত এক মাদক ব্যবসায়ীকে গণপিটুনির দেয়ার পর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রাশেদুল ইসলাম উপজেলার রিফাইতপুর ইউনিয়নের দিঘলকান্দী মোল্লাপাড়া গ্রামের মৃত বদি মেম্বরের পুত্র ।

স্থানীয় সূত্রে জানা যায়, রাশেদুল ইসলাম স্থানীয় কতিপয় বখাটে যুবকের সহযোগিতায় এলাকায় দীর্ঘ দিন ধরে মাদক সেবন ও ব্যবসাসহ নানা ধরণের অপকর্মের সাথে লিপ্ত ছিল। তাঁর বিরুদ্ধে বিভিন্ন সময় এলাকাবাসীকে মিথ্যা মামলার হুমকি দেওয়ার অভিযোগও রয়েছে।
স্থানীয়রা আরও জানান, রাশেদুল ইসলাম এর বিরুদ্ধে ছিনতাই ও একাধিক মাদক মামলা রয়েছে থানায়।

সোমবার সকালে এলাকার মানুষ জানতে পারেন রাশেদুল ইসলাম এর বাড়িতে মাদকসেবীরা আড্ডা দিচ্ছে, এমনকি তার বাড়ীতে মাদকদ্রব্য রয়েছে। এমন সংবাদে লোকজন রাশেদুল ইসলাম এর বাড়ীর সামনে দোকানের কাছে ডেকে তাকে মাদক ব্যবসা ও সেবন ছেড়ে দেওয়ার কথা বললে রাশেদুল ইসলাম জনতাকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালি দিতে থাকে। এমনকি ধারালো দা দিয়ে কোপ দিতে চাইলে সে উপস্থিত জনতার পিটুনির শিকার হয়। এক পর্যায়ে জনতার সহযোগিতায় পুলিশ রাশেদুল ইসলামকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য মীরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

এ ব্যাপারে দিঘলকান্দী ক্যাম্পের আইসি এ এস আই নাসিম বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে জমি জমা সংক্রান্ত বিরোধ থেকে এমন ঘটনা ঘটতে পারে তবে রাশেদুল ইসলাম এর বিরুদ্ধে থানায় ছিনতাই মাদকসহ একাধিক মামলা রয়েছে।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel