1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ায় ঘন্টাব্যাপী সশস্ত্র ডাকাতি দৌলতপুরে প্রাথমিক শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ। দৌলতপুরে আবেদের ঘাটে নৌকা চড়া কে কেন্দ্র করে প্রকাশ্যে ২ রাউন্ড গুলি। কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনকের বার্ষিক বনভোজন ও মিলন মেলা ২০২৪ অনুষ্ঠিত দৌলতপুরে সেপটিক ট্যাংকে নেমে শ্রমিকসহ নিহত-২ ॥ আহত-১ বাংলাদেশের সেরা রেমিট্যান্স যোদ্ধার বাসায় ডাকাতের হানা। ধানী গোল্ড বীজ কিনে কৃষকদের মাথায় হাত আল্লারদর্গা রহিমা বেগম একাডেমির সাবেক শিক্ষক নকিবউদ্দীনের দাফন সম্পন্ন দৌলতপুর সীমান্ত দিয়ে ভারতে চামড়া পাচার রোধে সতর্ক অবস্থা জারি করেছেন বর্ডার গার্ড ভোলায় “রাসেল ভাইপার” আতঙ্ক

দৌলতপুরে সাংবাদিক রুবেল হত্যা ও বিচারের দাবিতে গণমাধ্যম কর্মীদের মানববন্ধন

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : শনিবার, ৯ জুলাই, ২০২২
  • ২৮২ Time View

 

জান্নাতুল ফেরদৌস জুথি : সাংবাদিক হাসিবুর রহমান রুবেলের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে কুষ্টিয়ার দৌলতপুরের সর্বস্তরের গণমাধ্যম কর্মী। শনিবার সকাল ১০ টায় দৌলতপুর থানার সামনে এ মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে দৌলতপুর দৌলতপুর প্রেস ক্লাব (ডিপিসি)।

দৌলতপুর প্রেস ক্লাব (ডিপিসি)’র সভাপতি সাচ্চু’র সভাপতিত্বে ২ ঘন্টাব্যাপী চলা মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, আল্লারদর্গা প্রেস ক্লাবের সভাপতি খন্দকার জালাল উদ্দীন,দৌলতপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম, যুগ্ম সম্পাদক আহমেদ রাজু, দপ্তর সম্পাদক সাইদুল আনাম, আহাদ আলি নয়ন,শাহিন রেজা, ফিরোজ কায়সার, মারুফা ইয়াসমিন সূরভী, সোহানুর রহমান সিপন, আকরাম হোসেনসহ মানব বন্ধনে শতাধিক গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন। বক্তরা অবিলম্বে সাংবাদিক রুবেল হত্যার রহস্য উন্মোচন করে হত্যাকান্ডের সাথে জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানান। একই জেলার বিভিন্ন গণমাধ্যম সংগঠনের কর্মসূচীর সাথে একাত্ম ঘোষণা করা হয়।
উল্লেখ্য, গত ৩ রা জুলাই রাত ৯টার পর থেকে নিখোঁজ ছিলেন সাংবাদিক হাসিবুর রহমান রুবেল। নিখোঁজের ৪ দিন পর ৭ জুলাই বৃহস্পতিবার দুপুরে গড়াই নদী থেকে সাংবাদিক রুবেলে অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel