1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
শিরোনাম :
দৌলতপুর কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে ছাত্রলীগের হত্যার হুমকি ও অবৈধ নিয়োগ বাণিজ্যের প্রতিবাদেমানববন্ধন দৌলতপুরে নবাগত ওসি’র সাথে সাংবাদিকদের মতবিনিময় দৌলতপুরে আমার সংবাদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন দৌলতপুর অনার্স কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের গুলি করে হত্যার হুমকির প্রতিবাদে অধ্যক্ষের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দৌলতপুরে মাদক ব্যবসায়ী আকিদুলের বিরুদ্ধে জনপ্রতিনিধিদের অভিযোগ দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় পুষ্টি বিষয়ক সেমিনার অনুষ্ঠিত দৌলতপুরে  মাদকের হাটে মাদক উদ্ধার নাই  দৌলতপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু : আহত-১ দৌলতপুরে নাসির বিড়ি ও সিগারেট শ্রমিক কর্মচারী কারখানা চালুর দাবীতে মানব বন্ধন

দৌলতপুর সদর ইউনিয়নের জন গুরুত্বপূর্ণ রাস্তা একযুগের বেশি চলাচলের অযোগ্য

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ২১৬ Time View

 

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়া দৌলতপুর উপজেলার সদর ইউনিয়ন দৌলতপুর ইউনিয়ন। সদর ইউনিয়নেই বেশ কিছু জনগুরুত্বপূর্ণ রাস্তা চলাচলের জন্য অযোগ্য হয়ে পড়েছে এক যুগের বেশি সময় ধরে।

রাস্তাগুলি হচ্ছে, দৌলতখালী শওকত মোড় হতে দাঁড়ের পাড়া থেকে সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফার বাড়ি প্রর্যন্ত। এই রাস্তাটির দুই পাশে বসতি আছে প্রায় ৫ হাজার মানুষের ।

আরো একটি রাস্তা হচ্ছে ডি জি এম মোড় হতে গবড়গাড়া আইঠি পাড়া। এই রাস্তাটির দুই পাশে প্রায় ১ হাজার মানুষের বসতি আছে। তা ছাড়াও এই রাস্তা দিয়ে দাঁড়ের পাড়া, গবড়গাড়া গ্রামের মানুষের চাষ আবাদের সকল ফসল আসে। একটি রাস্তা দৌলতখালী হাজী পাড়া হতে দৌলতখালী পুরাতন গ্রাম পাড়ার রাস্তা। এই রাস্তাটির দুই পাশে প্রায় ২ হাজার মানুষের বসতি আছে। এই রাস্তাটি ও এক যুগের বেশি সময় ধরে চলাচলের অযোগ্য হয়ে পড়েছে।

চুয়ামল্লিক পাড়ার খায়ের হাজির মোড় হতে কিশোরীনগর পর্যন্ত ও ফুটানি বাজার হতে গড়বাড়ি প্রর্যন্ত ও দৌলখালী মাদর্সা মোড় হতে ছুবান মোড় প্রর্যন্ত রাস্তা তিনটির একই অবস্থা।

এ বিষয়ে এলাকাবাসী বলেন, অনুমানিক ২০০৪ থেকে ৫ সালে এই রাস্তাগুলি ইট দিয়ে হেয়ারিংবন্ট রাস্তা হয়। তার পরে কেউ তদারকি না করার কারনে আজ রাস্তাগুলি প্রায় এক যুগের বেশি সময় ধরে চলাচলের অযোগ্য হয়ে পড়েছে আমাদের বলার কোন যায়গা নাই আমরা বিভিন্ন যায়গাতে ধর্না দিতে দিতে ক্লান্ত হয়ে পড়েছি তব্ওু কর্তৃপক্ষ দৃষ্টি আকর্ষণ করতে পারেনি। রাস্তার বেহাল দসার কারণে আমাদের ছেলেমেয়েরা সময় মতো স্কুলে যেতে পারে না। আমাদের কৃষি জমির আবাদ আমরা ঠিকমতো সময় তুলতে পারিনা । সমস্যা হয় রাস্তা খারাপ হওয়ার কারণে ।

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান এজাজ আহমদ মামুন বলেন, ইতিমধ্যে দাড়ের পাড়ার রাস্তাটি এমপি সাহেবের বিশেষ অর্থায়নে অনুমোদন দেওয়া হয়েছে । বাকি রাস্তাগুলোর কোন কোড ছিল না তাই রাস্তাগুলো অবহেলিত অবস্থায় পড়েছিল আমরা রাস্তাগুলোর কোড ফেলেছি উপজেলা নির্বাহী অফিসার সাহেব স্বাক্ষর করলে আমি স্বাক্ষর করে দেব তাহলে রাস্তাগুলো হতে আর কোনো বাধা থাকবে না।

এ বিষয়ে কুষ্টিয়া ১ দৌলতপুর আসনের সংসদ সদস্য আ ক ম সরয়ার জাহান বাদশা বলেন , শুধু দৌলতপুর ইউনিয়ন না যে সকল রাস্তা গুলো বাদ আছে সমস্ত রাস্তা গ্রেটার খুলনার যে কোন প্রজেক্ট দেওয়া আছে খুব সীমিত সময়ের ভিতর রাস্তার কাজ হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel