1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ দৌলতপুরে বিএনপি নেতা টুটুলের নেতৃত্বে সাংবাদিক আছানুলের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর লুটপাট দৌলতপুরে কুষ্টয়িা ব্যাটালয়িন ৪৭ বজিবি-িবএিসএফ ব্যাটালয়িন কমান্ডার র্পযায়ে সৌজন্য সাক্ষাৎ দৌলতপুর গণঅধিকার পরিষদের পূর্নাঙ্গ কমিটির রূপরেখা প্রকাশ করেছে জেলা কমিটি দৌলতপুরের আহত রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্র রাব্বি মারা গেছে দৌলতপুরে গণঅধিকার পরিষদে কর্মী সম্মেলন অনুষ্ঠিত শাহাবুল ইসলাম সভাপতি   ও আমজাদ আলী কে সাধারণ দৌলতপুর সীমান্তে দেড় কোটি টাকার সোনা সহ ২ জনকে আটক দৌলতপুরে সিনিয়র সহকারী জর্জ শাহীন রেজার বিদায় অনুষ্ঠান কুষ্টিয়ার দৌলতপুরে র‌্যাবের পৃথক অভিযানে জেল পলাতক ৩ জন আসামি গ্রেফতার শিল্পপতি নাসির উদ্দীন বিশ^^াসের মৃত্যু বার্ষিকী আজ

কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এজাজ আহমেদ মামুন

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৪২৩ Time View

 

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এজাজ আহমেদ মামুন।

দায়িত্ব গ্রহণের পর থেকে তিনি শিক্ষার মান নিশ্চিত করার জন্য শিক্ষকদের মাসিক সভায় নির্দেশনা দিয়ে আসছেন। আকস্মিক বিদ্যালয় সমুহ পরিদর্শন করে শিক্ষার মান নিশ্চিত করার জন্য নানা ধরণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছেন। দুরবর্তী শিক্ষার্থীদের বাইসাইকেল, প্রতিব›িদ্ধ শিক্ষার্থীদের হুইল চেয়ার, শিক্ষার্থীদের টিফিন বাটি, মিড্ ডে মিল, স্কুল ড্রেস, প্রতিযোগীতামুলক শিক্ষা প্রসারে উদ্দিপনা পুরস্কার প্রদান এমনকি দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের নগদ অর্থ সহায়তা করে আসছেন। তাছাড়া লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলা নিশ্চিত করার জন্য ফুটবল, ভলিবল সহ বিভিন্ন ক্রীড়া সামগ্রী বিতরণ করে আসছেন। শিক্ষাক্ষেত্রে নানা পদক্ষেপ গ্রহণ ও বাস্তবায়নে ভুমিকা রাখায় তিনি এ সম্মানে ভুষিত হলেন।

সাবেক প্রধান শিক্ষক ফিরোজ খান নুন জানান, তারুণ্যের অহংকার জনাব এজাজ আহমেদ মামুন সাহেব উপজেলার শিক্ষা ব্যবস্থার উন্নয়নে যে ভুমিকা রেখে আসছেন, তাতে এ উপজেলার শিক্ষা ব্যবস্থায় আমুল পরিবর্তন ঘটছে।

জানতে চাইলে এজাজ আহমেদ মামুন জানান, শিক্ষা জাতীর মেরুদন্ড‘ তা শুধু মুখের বুলি না হয়ে আমি কাজের মাধ্যমে প্রতিষ্ঠিত করতে কাজ করে যাচ্ছি। আশা করি উপজেলার মানুষ খুব দ্রুত তার সুফল পাবেন।

অ্যাডভোকেট এজাজ আহমেদ মামুন মনে করেন, সব কিছুর মূলে শিক্ষার কোন বিকল্প নাই। তৃণমূল পর্যায়ে মান সম্মত শিক্ষা নিশ্চিত করতে পারলে সমাজের সকল অন্যায়, অবক্ষয়, অ-ব্যবস্থাপনা দুর হয়ে যাবে। আর প্রাথমিক শিক্ষা হচ্ছে একজন শিক্ষার্থীর ভিত্তি। এ ভিত্তি মজবুত না করতে পারলে ঐ শিক্ষার্থী মাঝ পথে ঝরে পড়বে। নিজের অভীষ্ট লক্ষ্যে কখনও পৌছাতে পারবেনা বলে তিনি মনে করেন। তাই মান সম্মত শিক্ষা নিশ্চিত করে দৌলতপুর উপজেলাকে আদর্শ উপজেলা হিসাবে গড়ে তোলার জন্য তিনি নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel