1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
শিরোনাম :

দৌলতপুরে যথাযথা মর্যাদায় বিভিন্ন স্থানে মহান বিজয় দিবস উদযাপন

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ২৫৯ Time View

 

খন্দকার জালাল উদ্দীন : কুষ্টিয়ার দৌলতপুরে যথাযথা মর্যাদায় মহান বিজয় দিবস ১৬ ডিসেম্বর উদযাপন করা হয়েছে। দিবসের প্রথম প্রহরে ৩১ বার তোপধ্বনী মধ্য দিয়ে দিবসের শুভ সুচনা হয়। তোপধ্বনী শেষ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ, জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে দৌলতপুর উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গনে বিজয় দিবসের প্যারেড ও কুচকাওয়াজ এ ছালাম ও অভিবাদন গ্রহন করেন উপজেলা চেয়ারম্যান এ্যাড: এজাজ আহাম্মেদ মামুন, এমপি’র প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা মোঃ হায়দার আলী, নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল জব্বার, দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান। পরে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল জব্বারের সভাপতিত্বে প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন, কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য আ কা ম সরওয়ার জাহান বাদশাহ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট এজাজ আহাম্মেদ মামুন, বীরমুক্তিযোদ্ধা মোঃ হায়দার আলী, ডাঃ আব্দুস সোবহান, ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, মোঃ তৌহিদুল ইসলাম, দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান । এ সংবর্ধনা অনুষ্ঠানে স্থানীয় মুক্তি যোদ্ধাগণ ও বক্তব্য রাখেন।

 


এদিকে দৌলতপুরে খালেক ট্রেডিং কর্পোরেশনের আয়োজনে বিজয় দিবস উদযাপন করা হয়। বিশিষ্ট সমাজ সেবক বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক সম্পাদক ও খালেক ট্রেডিং কর্পোরেশন এর স্বত্বাধিকারী মোস্তাফিজুর রহমান খালেক আয়োজনে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।
শুক্রবার সকাল ১১ টার সময় মোস্তাফিজুর রহমান খালেক এর সভাপতিত্বে দৌলতপুর উপজেলা বাজার হতে আনন্দ র‌্যালী ও র‌্যালী শেষে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত হন। এ সময় তার সাথে আদাবাড়ীয়া ইউনিয়নের শত শত নেতা কর্মী উপস্থিত ছিলেন। খালেক তার বক্তব্যের মাধ্যমে স্বাধীনতা যুদ্ধের ইতিহাস তুলে ধরেন।
এ ছাড়া আল্লারদর্গা,তারাগুনিয়া, মথুরাপুর, প্রাগপুরসহ বিভিন্ন স্কুল-কলেজে দিনটির গুরুত্ব ও মর্যাদা তুলে ধরে র‌্যালি, আলোচনা সভার মধ্যদিয়ে পালিত হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel