1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :

দৌলতপুরে পুলিশ নারী কল্যান সমিতি পুনাকের আয়োজনে শীত বস্ত্র বিতরণ

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ২৪২ Time View

খন্দকার জালাল উদ্দীন : কুষ্টিয়া দৌলতপুরে নারী নারী কল্যান সমিতি পুনাক, কুষ্টিয়ার আয়োজনে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে দৌলতপুর থানা চত্বরে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ মজিবুর রহমান এর সভাপতিত্বে ও পুলিশ পরিদর্শক তদন্ত মোস্তফা হাবিবুল্লা’র সার্বিক পরিচালনায় শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুনাক কুষ্টিয়ার সভানেত্রী দিলরুবা আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , কুষ্টিয়া জেলা পুলিশ সুপার খায়রুল আলম।

বিতরণ অনুষ্ঠানে ১৪ ইউনিয়নের গ্রাম পুলিশের মাঝে শীত বস্ত্র (কম্বল) বিতরণ করেন। বিতরণ অনুষ্ঠানে ১৩৩ জন গ্রাম পুলিশের মধ্যে থেকে তিন জন দফাদার বক্তব্য রাখেন, মিরাজুল ইসলাম, আশরাফুল ইসলাম, শাহ-আলম। এ সময় তাদের বক্তব্যে গ্রাম পুলিশের দুঃখ দূর্দশার চিত্র তুলে ধরেন।
বিশেষ অতিথি খাইরুল আলম বক্তব্যে বলেন, গ্রাম পুলিশে পাশে সকল সময় কুষ্টিয়া জেলা পুলিশ আছে। আপনারা কখন ও নিজেকে দূর্বলভাবেন না আপনারা বাংলাদেশ সরকারের একটি বাহিনী। অনুষ্ঠানে বক্তব্যে সময় অনেকে আপনারা দুঃখ করে কেঁদে ফেলেছেন আপনাদের এই চিত্র দেখে আমার ও কষ্ট লেগেছে। আমি আসা করি আপনাদের সকল কষ্ট দুর হবে।
এ সময় তিনি আরো বলেন, আপনাদের দেওয়া তথ্য আমরা আমাদের হাইয়ার লেবেলে দিয়ে থাকি এবং জনগন হাইয়ার অথরিটির কাছে থেকে সমাধান পান। তাই বলা যায় এই কৃতিত্ব আপনাদের।
প্রধান অতিথি দিলরুবা আলম তার বক্তব্যে বলেন, পুলিশ নারী কল্যান সমিতি পুনাক সকল সময় মানুষের কল্যানে কাজ করে আপনারা দোয়া করবেন পুনাক যেন সকল সময় মানুষের জন্য কাজ করে যেতে পারে। বক্তব্য শেষে গ্রাম পুলিশের হাতে শীত বস্ত্র তুলে দেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel