1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :

দৌলতপুর উপজেলার পিয়ারপুর ভূমি সহকারী আনিছুর রহমানের সেবায় কমেছে মানুষের দূর্ভোগ॥অফিসটি বড় করার দাবী

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩০৬ Time View

 

খন্দকার জালাল উদ্দীন : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পিয়রপুর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা আনিছুর রহমানের সেবার মান বৃদ্ধি পাওয়ায় ব্যাপক পরিবর্তন হওয়ায় গণ মানুষের দূর্ভোগ কমেছে বলে সাধারণ মানুষ চরম স্বস্থিতে রয়েছে।
জানাগেছে গত ২০২২ সালের ২০ নভেম্বর পিয়ারপুর ভূমি অফিসে যোগদান করেন ইউনিয়ন ভূমি কর্মকর্তা উপজেলার হোসেনাবাদ গ্রামের মরহুম আক্কেল আলির পুত্র আনিছুর রহমান, তিনি যোগদানের আগে আগষ্ট থেকে নভেম্বর পর্যন্ত রাজস্ব আদায় হয় ৯,৭০,০০০/= টাকা, অর্থাৎ প্রতি মাসে গড় ২,৪২,৫০০/=টাকা, তিনি যোগদানের পর ডিসেম্বর ও জানুয়ারী মাসে আদায় হয়েছে ৬,৭০,০০০/=টাকা প্রায়। অর্থাৎ প্রতিমাসে রাজস্ব আদায় গড় ৩,৩৫,০০০/= টাকা। তার সেবায় সরকারী রাজস্ব যেমন উত্তর উত্তর বৃদ্ধি পেয়েছে, তেমনি ৩,১০০ বর্গা মাইল এলাকার ২২টি গ্রাম, ১৩টি মৌজার প্রায় ৭০ হাজার মানুষ তার আন্তরিক সেবা পেয়ে চরম খুশি।
ইউনিয়নের হলুদ বাড়িয়া মৌজা যা আল্লারদর্গা শিল্প এলাকা হিসেবে ক্ষ্যাত, ৮/১০টি শিল্প প্রতিষ্ঠান হওয়ায় ঘন বসতি ও ভূমির মূল্য অন্যান্য মৌজার তুলনায় ৪/৫ গুন বেশী, রাজস্ব আদায়ও বেশী। তিনি জানান লোক বল না থাকায় তাকে চরম হিমসিম খেতে হয়, সকাল ৯টা থেকে সন্ধ্যা পর্যন্ত লোকজন বিদায় করে বাড়ী ফিরতে হয়। এ ছাড়া অফিসটি নিতান্তই ছোট হওয়ায় কাগজপত্র রক্ষণাবেক্ষণ কঠিন হয়ে পড়েছে, এ ব্যাপারে এলাকাবাসী তদন্ত পূর্বক অফিসটি বড় করার যথাযথ ব্যাবস্থা গ্রহণ করার দাবী জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel