1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ায় ঘন্টাব্যাপী সশস্ত্র ডাকাতি দৌলতপুরে প্রাথমিক শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ। দৌলতপুরে আবেদের ঘাটে নৌকা চড়া কে কেন্দ্র করে প্রকাশ্যে ২ রাউন্ড গুলি। কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনকের বার্ষিক বনভোজন ও মিলন মেলা ২০২৪ অনুষ্ঠিত দৌলতপুরে সেপটিক ট্যাংকে নেমে শ্রমিকসহ নিহত-২ ॥ আহত-১ বাংলাদেশের সেরা রেমিট্যান্স যোদ্ধার বাসায় ডাকাতের হানা। ধানী গোল্ড বীজ কিনে কৃষকদের মাথায় হাত আল্লারদর্গা রহিমা বেগম একাডেমির সাবেক শিক্ষক নকিবউদ্দীনের দাফন সম্পন্ন দৌলতপুর সীমান্ত দিয়ে ভারতে চামড়া পাচার রোধে সতর্ক অবস্থা জারি করেছেন বর্ডার গার্ড ভোলায় “রাসেল ভাইপার” আতঙ্ক

দৌলতপুরে বিএনপি জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামী লীগের মানববন্ধন

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ২৩৯ Time View

 

খন্দকার জালাল উদ্দীন : কুষ্টিয়ার দৌলতপুরে বিএনপি-জামায়াতের নৈরাজ্য,অগ্নি সন্ত্রাস ও রাষ্ট্র বিরোধী কার্যকলাপের বিরুদ্ধে মানববন্ধন করেছে দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ।দৌলতপুর উপজেলা সড়কের উপজেলা বাজারে আজ শনিবার (১১ মার্চ) বেলা ১১টার দিকে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন,সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সরওয়ার জাহান বাদশা,সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন রিমন, দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও যুগ্ম সাধারণ সম্পাদক এজাজ আহমেদ মামুন, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগ লীগের সাংগঠনিক সম্পাদক হাসানুল আশকার হাসু,টিপু নেওয়াজ,ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম মুকুল,মহিউল ইসলাম মহি,সোহেল রানা বুলবুল, মনোয়ার কবির মিন্টু, আব্দুল মান্নান, সিরাজ মন্ডল, জাহিদুল ইসলাম জাহিদ, বাকি বিল্লাহ,হেলাল উদ্দিন,নইমুদ্দিন সেন্টু,বীর মুক্তিযোদ্ধা আবু আফফান,আব্দুস সোবহান সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বক্তারা বলেন,সুষ্ঠ রাজনৈতিক ধারায় আন্দোলন করতে ব্যার্থ হয়ে বিএনপি জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টি,অগ্নি সন্ত্রাস ও রাষ্ট্র বিরোধী কার্যকলাপের পথ বেছে নিয়েছে।আওয়ামীলীগ দেশ ও দেশের মানুষের কল্যাণ ও নিরাপত্তায় সর্বদা সজাগ রয়েছে বলে বক্তারা উল্লেখ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel