1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :

দৌলতপুরে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ৩০৫ Time View

খন্দকার জালাল উদ্দীন : কুষ্টিয়ার দৌলতপুরে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দৌলতপুরে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানানো হয়েছে। ২৬ মার্চ ২০২৩ (রবিবার) সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিনটি শুরু করে দৌলতপুর উপজেলা প্রশাসন।সকাল ৬:৩০ মিনিটে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান প্রদর্শনের জন্য শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ,দোয়া ও মোনাজাত করা হয়।
শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য ও দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভকেট আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাডভকেট এজাজ আহমেদ মামুন,উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) শাহীদুল ইসলাম, দৌলতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(আঃদাঃ)মোস্তফা হাবিবুল্লাহ,সরকারি বিভিন্ন দপ্তর সহ বিভিন্ন বিদ্যালয়,কলেজ,সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

এদিকে সকাল ১০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শাহীদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আ.কা.ম. সরওয়ার জাহান বাদশাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ এজাজ আহমেদ মামুন,সার্কেল অফিসার অতিরিক্ত পুলিশ সুপার আসিফ ইকবাল, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ শরিফ উদ্দিন রিমন, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান সাক্কির আহমেদ,মহিলা ভাইস-চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া।

দৌলতপুর মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের (ভারপ্রাপ্ত)কমান্ডার মুক্তিযোদ্ধা হায়দার আলী,বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পরিবার বৃন্দ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel