1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :

আল্লার দর্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাচীর নির্মাণের শুভ উদ্বোধন

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : শুক্রবার, ১৯ মে, ২০২৩
  • ৩০৫ Time View

 

 

খন্দকার জালাল উদ্দিন: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পিয়ারপুর ইউনিয়নের আল্লার দর্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাচীর নির্মাণের শুভ উদ্বোধন করা হয়েছে।
১৯ মে শুক্রবার সকাল ১০ টায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও হোগলবাড়িয়া ইউনিয়নের সুযোগ্য স্বর্ণ পদক প্রাপ্ত চেয়ারম্যান সেলিম চৌধুরী। উপস্থিত ছিলেন সাবেক খাদ্য প্রতিমন্ত্রী এম. কুরবান আলী সাহেবের সুযোগ্য সন্তান শাহরিয়ার জামিল জুয়েল,

 

বিশিষ্ট সমাজসেবী আক্কাস আলী সরদার, বাবলুর রহমান, এস.এম. হাসান, দুলাল কুমার দেবনাথ, আল্লারদর্গা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক জনকণ্ঠ দৌলতপুর প্রতিনিধি সাইদুল আনাম, ডাক্তার খোকন, আবু হানিফ, আবুল হাসেম। উপস্থিত ছিলেন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম জানান, পি.ই.ডি.পি-৪ প্রকল্পের আওতায় মেইনগেট সহ ১২৫ মিটার প্রাচীর এবং রাস্তার পাশে একটি নান্দনিক গেট নির্মাণ করা হবে। যার বরাদ্দ ১২ লক্ষ ৬৪ হাজার ৫৫৬ টাকা।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের মুজিব বর্ষের বিশেষ বরাদ্দের এই প্রকল্পটি বাস্তবায়নের জন্য সকলের কাছে সহযোগিতা কামনা করেন।
এলাকাবাসী জানান বিদ্যালয়টির ১ একর ৮ শতক জমি ক্রয় সূত্রে রয়েছে, রের্কড হয়েছে ৯০ শতক, বেদখন ১৮ শতক রের্কড বা খারিজ হয়নি। ভূমি দস্যুদের বিভিন্ন মামলার কারণে অনেক পিছিয়ে ছিল, বর্তমানে স্কুলটি সুন্দর ও পরিপাটি ভাবে একটি আধুনিক স্কুলের রূপ পেয়েছে এবং বেষ্টনী প্রাচীর টা সম্পন্ন হলে এটা আরো সুন্দর এবং দর্শনীয় হবে, সকলে এই কাজকে সাধুবাদ জানিয়েছেন, আর কোন ভূমি দস্যু দখল করতে না পারে ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel