1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ায় ঘন্টাব্যাপী সশস্ত্র ডাকাতি দৌলতপুরে প্রাথমিক শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ। দৌলতপুরে আবেদের ঘাটে নৌকা চড়া কে কেন্দ্র করে প্রকাশ্যে ২ রাউন্ড গুলি। কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনকের বার্ষিক বনভোজন ও মিলন মেলা ২০২৪ অনুষ্ঠিত দৌলতপুরে সেপটিক ট্যাংকে নেমে শ্রমিকসহ নিহত-২ ॥ আহত-১ বাংলাদেশের সেরা রেমিট্যান্স যোদ্ধার বাসায় ডাকাতের হানা। ধানী গোল্ড বীজ কিনে কৃষকদের মাথায় হাত আল্লারদর্গা রহিমা বেগম একাডেমির সাবেক শিক্ষক নকিবউদ্দীনের দাফন সম্পন্ন দৌলতপুর সীমান্ত দিয়ে ভারতে চামড়া পাচার রোধে সতর্ক অবস্থা জারি করেছেন বর্ডার গার্ড ভোলায় “রাসেল ভাইপার” আতঙ্ক

দৌলতপুর ভুরকাপাড়া এলাকায় দু’গ্রপের সংঘর্ষে নিহতের সংখ্যা-৩ ॥ ১০ জনকে গ্রেফতার পিস্তুল সহ বিপুল পরিমান দেশী অস্ত্র উদ্ধার

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩
  • ৩৩২ Time View
Exif_JPEG_420

খন্দকার জালাল উদ্দীন : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মরিচা ইউনিয়নের ভুরকাপাড়া হাটখোলা এলাকায় গরুতে জমির পাট খাওয়া নিয়ে সরদার গ্রপের ও মালিথা গ্রপের সংঘর্ষে মালিথা গ্রপের ৩জন নিহত এবং উভয় পক্ষের অন্তত ২৫জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। স্পটে নিহত হন ভেলশ মালিথা (৪০) ও বজলু মালিথা (৪২) এবং জালাল মালিথা (৩৫)হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।

পুলিশ ও প্রতক্ষ্যদর্শীরা জানান,১৪ জুন ২০২৩ রোজ বুধবার বিকেল সাড়ে ৫টার সময় সংঘর্ষে নিহত বজলু মালিথার জমিতে সরদার গ্রপের ফরিদ খাসারু এর গরু পাট খেয়ে ফেলে। গরুতে পাট খাওয়া নিয়ে দুই পক্ষের মধ্যে লোকজনের কথা কাটাকাটি হওয়ার এক পর্যায়ে তারা সংঘর্ষে লিপ্ত হয়।

সংঘর্ষে দেশীয় ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলে ভেলশ মালিথা (৪০) ও বজলু মালিথা (৪২) ও জালাল ( ৩৫) নিহত হয়।সেসময় (১) আছাদ সরদার, (২) সাহাজুদ্দিন সরদার, (৩) ওয়ারিশ সরদার, (৪) ফরিদ খাসারু, (৫) সাগর সরদার, (৬) মুজা সরদার সহ অন্তত ২৫জন আহত হয়েছে। আহতরা দৌলতপুর হাসপাতালে ভর্তি রয়েছে এবং আশক্ষাজনক অবস্থায় ৪ জনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছিল। তাদের মধ্যে জালাল মালিথার মৃত্যু হয়।
এলাকাবাসী জানায় লাল চাঁদ বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ক্যাডার উজ্জ্বল সর্দার, সাংসদ আ.কা.ম সরোয়ার জাহান বাদশার পৃষ্ঠপোষকতায় এই উজ্জ্বল সর্দার ৩ জন নিরীহ মানুষকে প্রকাশ্য দিবালোকে হত্যা করেছে। এর কয়দিন আগে আর এক নেতার নেত্রেত্বে চিলমারী ইউনিয়নে ৩ জন খুন হয়, হোগলবাড়িয়া ইউনিয়নে ১ জন খুন হয়। টাকার মোহে মোহিত হয়ে এই উজ্জ্বল সর্দার ক্ষমতার অপব্যবহার করে পদ্মা থেকে বালু উঠিয়ে কোলদিয়াড়ে নদী ভাঙ্গনের সৃষ্টি করেছে। উজ্জ্বল সর্দারে বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র সহ বিপুল পরিমান দেশী অস্ত্র উদ্ধার ও ১০ জনকে গ্রেফতার করা হয়েছে।

এ ব্যাপারে দৌলতপুর থানার ওসি মুজিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,পরিস্থিতি নিয়ন্ত্রনে ঘটনাস্থলে পুলিশের একাধিক টিম কাজ করছে বলে জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel