1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ার  র‌্যাবের অভিযানে ২০ বোতল ফেনসিডিলসহ একজন মাদক কারবারি আটক আল্লারদর্গা প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত দৌলতপুরে সাংবাদিক সম্রাটকে প্রাণনাশের হুমকি ॥ থানায় জিডি দৌলতপুর কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে ছাত্রলীগের হত্যার হুমকি ও অবৈধ নিয়োগ বাণিজ্যের প্রতিবাদেমানববন্ধন দৌলতপুরে নবাগত ওসি’র সাথে সাংবাদিকদের মতবিনিময় দৌলতপুরে আমার সংবাদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন দৌলতপুর অনার্স কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের গুলি করে হত্যার হুমকির প্রতিবাদে অধ্যক্ষের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দৌলতপুরে মাদক ব্যবসায়ী আকিদুলের বিরুদ্ধে জনপ্রতিনিধিদের অভিযোগ দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় পুষ্টি বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

দৌলতপুরের প্রবাসী সবুজের আমন্ত্রণে আলফান্ডা ইন্জিনিয়ারীং এসডি বিএসইডি কোম্পানি মালয়েশিয়ার মালিক কামাল আবেদীন ও আব্দুল গনি বিন লোকমান দৌলতপুরে!

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
  • ২৭৫ Time View
মোঃ সম্রাট আলী :বাংলাদেশ ভ্রমণ করতে এসেছে আলফান্ডা ইন্জিনিয়ারীং এসডি বিএসইডি কোম্পানি মালয়েশিয়ার মালিক জনাব মোঃ কামাল আবেদীন ও আব্দুল গনি বিন লোকমান  মালেশিয়া থেকে বিমানবন্দরে এসে হেলিকপ্টারে বাড়ি ফিরলেন কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলায় ।
বৃহস্পতিবার (০৬ জুলাই) দুপুরে মালেশিয়া থেকে ঢাকায় আসার পর সেখান থেকে হেলিকপ্টারে নিজ উপজেলার দৌলতপুর অনার্স কলেজের  মাঠে এসে নামেন তারা। তাদের এমন আগমন দেখতে ভিড় জমান হাজারও উৎসুক জনতা।
আলফান্ডা ইন্জিনিয়ারীং এসডি বিএসইডি কোম্পানি মালয়েশিয়ার মালিক জনাব মোঃ কামাল আবেদীন ও আব্দুল গনি বিন লোকমান কে ফুল দিয়ে বরণ করে নেয় প্রবাশী সবুজের পরিবারের লোকজন।
এ সময় প্রয়াত সবুজের পরিবারের  অন্যরা আবেগাপ্লুত হয়ে পড়েন। চকদৌলতপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জনাব মোঃ আনোয়ারুল ইসলাম এর নেতৃত্বে শতাধিক মোটরসাইকেল নিয়ে স্বাগত জানান।পরে সফরসঙ্গীদের নিয়ে গ্রামের বাড়ি বেজপুরে যায়।
এ সময় প্রবাস ফেরত মালেশিয়া প্রবাসী পরিবারের সদস্যসহ স্থানীয় বাসিন্দারা সরকারের প্রশংসা করে বলেন, আগে যেখানে বিমানবন্দর থেকে বাড়িতে ফিরতে অনেক ভোগান্তি ও সময়ক্ষেপণ করতে হতো; অথচ এখন হেলিকপ্টারে চড়ে ঢাকা থেকে মাত্র ১ঘন্টায় দৌলতপুর  নিজ বাড়িতে চলে আসা যায়।
এদিকে এলাকায়  হেলিকপ্টার আশায়  এই দৃশ্য ও  দেখতে স্থানীয় বাসিন্দাসহ আশপাশের কয়েক গ্রামের নারী-পুরুষ-শিশুসহ কয়েক হাজার উৎসুক জনতার ভিড় জমে।স্থানীয়রা বলছে প্রবাসীদের এমন আসা তাদের জন্য সম্মান বয়ে আনছে। প্রতিটি প্রবাসী এমন সম্মান নিয়ে দেশে ফিরুক সেটায় আশা করছেন স্থানীয়রা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel