1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ার  র‌্যাবের অভিযানে ২০ বোতল ফেনসিডিলসহ একজন মাদক কারবারি আটক আল্লারদর্গা প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত দৌলতপুরে সাংবাদিক সম্রাটকে প্রাণনাশের হুমকি ॥ থানায় জিডি দৌলতপুর কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে ছাত্রলীগের হত্যার হুমকি ও অবৈধ নিয়োগ বাণিজ্যের প্রতিবাদেমানববন্ধন দৌলতপুরে নবাগত ওসি’র সাথে সাংবাদিকদের মতবিনিময় দৌলতপুরে আমার সংবাদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন দৌলতপুর অনার্স কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের গুলি করে হত্যার হুমকির প্রতিবাদে অধ্যক্ষের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দৌলতপুরে মাদক ব্যবসায়ী আকিদুলের বিরুদ্ধে জনপ্রতিনিধিদের অভিযোগ দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় পুষ্টি বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় নবনির্মিত র‍্যাব-৬ এর ক্যাম্প উদ্বোধন

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ৩৩৩ Time View

্যাব জনগণের জানমাল রক্ষায় নিরলসভাবে কাজ করছে… ডিজি এম খুরশীদ হোসেন

 গোপালগঞ্জ  প্রতিনিধি- র্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন বলেছেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) জঙ্গিবাদ, মাদক, সন্ত্রাস সহ বিভিন্ন অপরাধের বিরুদ্ধে সফল অভিযান পরিচালনা করে চলছেন।
্যাব অপরাধ দমন ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কার্যকরী ভূমিকা রেখে জনসাধারণের আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে। জনগণের জানমাল রক্ষায় র্যাব প্রতিনিয়ত কাজ করছে।
বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুরে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় নবনির্মিত র্যাব-৬ এর ক্যাম্প উদ্বোধন শেষে বিকালে ঐতিহাসিক ভাটিয়াপাড়া রেল স্টেশন মাঠে র্যাব-৬ খুলনা কর্তৃক আয়োজিত মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে র্যাব বদ্ধপরিকর। বিভিন্ন সময়ে প্রধানমন্ত্রীকে হত্যাচেষ্টায় জড়িত মুফতি হান্নানসহ অন্যান্যদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনেছে র্যাব।
এছাড়া বিভিন্ন সময়ে দুধর ডাকাতি, ধর্ষণ, খুন, মাদকসহ অন্যান্য অপরাধের সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে সক্ষম হয়েছে। র্যাবের মহাপরিচালক বলেন, গোপালগঞ্জে র্যাবের ক্যাম্প ছিলো না।
ফলে অপরাধ সংঘটিত হলে খুলনা থেকে এসে তাৎক্ষণিক ব্যবস্থা নিতে র্যাব-৬ টিমকে ক্রমাগত সমস্যায় পড়তে হতো।গোপালগঞ্জবাসীর দাবির প্রেক্ষিতে ও প্রধানমন্ত্রীর নির্দেশে গোপালগঞ্জের ভাটিয়াপাড়ায় র্যাবের স্থায়ী ক্যাম্প স্থাপন করা হলো।
গোপালগঞ্জে স্থাপিত র্যাবের ক্যাম্প মাদক, সন্ত্রাস সহ অন্যান্য অপরাধ দমনে কার্যকর ভূমিকা রাখবে! র্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)-৬ খুলনা কর্তৃক আয়োজিত এ সমাবেশে সভাপতিত্ব করেন র্যাব-৬ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মো.ফিরোজ কবীর পিপিএম, পিএসসি।
সমাবেশে বিশেষ অতিথি হিসেবে র্যাব-এর অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) কর্ণেল মো. মাহাবুব আলম বিপিএম, পিপিএম, বিপিএমএস (বার), গোপালগঞ্জ জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট কাজী মাহবুবুল আলম, পুলিশ সুপার আল-বেলী আফিফা, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোক্তার হোসেন বক্তব্য রাখেন। এসময় গো

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel