1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :

দৌলতপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উদ্যাপন

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ২৪১ Time View

 

খন্দকার জালাল উদ্দীন :“নিরাপদ মাছে ভরবো দেশ,গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্য নিয়ে দৌলতপুরে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ উদযাপন করা হয়েছে।

 

মঙ্গলবার (২৫ জুলাই ২০২৩) সকাল ১০ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য দপ্তরের আয়োজেনে র‌্যালি, উদ্বোদন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালীটি উপজেলা চত্বর থেকে বের হয়ে দৌলতপুরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এসে আলোচনা সভায় মিলিত হয়। পরে উপজেলা পরিষদ অডিটোরিয়াম আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওবায়লুল্লাহ’র সভাপতিত্বে ও উপজেলা মৎস্য অফিসার হোসেন আহমেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এজাজ আহম্মেদ মামুন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি’র প্রতিনিধি ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি টিপু নেওয়াজ, বীর মুক্তিযোদ্ধা কাউসার আলি বিশ্বাস সহ অন্যান্যরা।

অনুষ্ঠান শেষে প্রতি বছরের ন্যায় ৩ জনকে মৎস্য খাতে বিশেষ অবদান রাখায় সম্মাননা দেওয়া হয়, তারা হলেন রেফায়েতপুর ইউনিয়নের নারায়ণপুর ঈদগাহ পাড়া মৎস্যজীবি সমবায় সমিতি লিঃ,হোগল বাড়িয়া ইউনিয়নের গঙ্গারাম পুর গ্রামের লুৎফর রহমানের ছেলে হুমায়ুন কবির ও আদাবাড়িয়া ইউনিয়নের হারেজ মালিথার ছেলে আঃ মান্নান। মৎস্য কর্মকর্তা হোসেন আহাম্মেদ জানান, সপ্তাহ ব্যাপি আমরা দৌলতপুরের ১৪ ইউনিয়নে মাঠ পর্যায়ে মাছ চাষীদের মাছ চাষে আগ্রহী ও মুস্বাদু মাছ উৎপাদনের জন্য প্রশিক্ষণ ও আলোচনা সভা অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel