1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ায় ঘন্টাব্যাপী সশস্ত্র ডাকাতি দৌলতপুরে প্রাথমিক শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ। দৌলতপুরে আবেদের ঘাটে নৌকা চড়া কে কেন্দ্র করে প্রকাশ্যে ২ রাউন্ড গুলি। কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনকের বার্ষিক বনভোজন ও মিলন মেলা ২০২৪ অনুষ্ঠিত দৌলতপুরে সেপটিক ট্যাংকে নেমে শ্রমিকসহ নিহত-২ ॥ আহত-১ বাংলাদেশের সেরা রেমিট্যান্স যোদ্ধার বাসায় ডাকাতের হানা। ধানী গোল্ড বীজ কিনে কৃষকদের মাথায় হাত আল্লারদর্গা রহিমা বেগম একাডেমির সাবেক শিক্ষক নকিবউদ্দীনের দাফন সম্পন্ন দৌলতপুর সীমান্ত দিয়ে ভারতে চামড়া পাচার রোধে সতর্ক অবস্থা জারি করেছেন বর্ডার গার্ড ভোলায় “রাসেল ভাইপার” আতঙ্ক

দৌলতপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে বিজিবি কর্তৃক দুঃস্থ জনসাধারণের মাঝে ত্রান ও বিনামুল্যে ঔষধ বিতরন-

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ২৫১ Time View

খন্দকার জালাল উদ্দীন :স্বাধীনতার মহান স্থপতি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কুষ্টিয়া ব্যাটেলিয়ান (৪৭ বিজিবি )কর্তৃক দুঃস্থ জনসাধারণের মাঝে খাদ্য সহায়তা ও বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান করেন ।

কুষ্টিয়া দৌলতপুরের, রামকৃষ্ণপুর ইউনিয়নে কুষ্টিয়া ব‍্যাটালিয়ন (৪৭ বিজিবি) এর মহিষকুন্ডি কোম্পানী অধিনস্থ আশ্রায়ন বিওপি’র সামনে আজ বিকেল ৩:০০ঘটিকায় প্রায় ১৫০ জন দুঃস্থ জনসাধারণের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন এবং পাকুড়িয়া সরকারী প্রাঃ বিদ‍্যালয় প্রাঙ্গনে বিকেল ৩:৩০ ঘটিকায় গরীব ও দুস্থ মানুষের মাঝে বিনামূল‍্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরন করা হয়।
বিজিবি সূত্রে জানা যায়, কুষ্টিয়া ব‍্যাটিলিয়ন, ( ৪৭ বিজিবি ) -এর ধারাবাহিক ব‍্যবস্থাপনার অংশ হিসেবে প্রায় ২০০ জন গরীব ও দুস্থ মানুষের মাঝে বিনামূল‍্য চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান ও ১৫০ দুঃস্থ জনসাধারণের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন বিজিবি। উক্ত বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুষ্টিয়া ব্যাটালিয়ন (৪৭বিজিবি)এর কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল আরিফুল হক পি এস সি, ,সহকারী পরিচালক জাকিরুল ইসলাম , আরো ও বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে চিকিৎসা সেবা প্রদান করেন ডা. আলমাস এম বি বি এস ও ডা. লুৎফুন নাহার কণা এম বি বি এস প্রমুখ।

কুষ্টিয়া ব্যাটালিয়ন (৪৭ বিজিবি) এর কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল আরিফুল হক পি এস সি বলেন বিজিবির কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক প্রতি মাসে সারা বাংলাদেশের বিভিন্ন স্থানে এ ধরেন মেডিকেল ক্যাম্পেইন করে দুঃস্থ জনসাধারণকে সেবা দিয়ে যাবেন। বিজিবি অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়েছে যা অতিতেও ছিল ভবিষ্যতে অব্যাহত থাকবে ।এছাড়াও সীমান্ত সুরক্ষায় আপদকালীন সময়ে বিজিবিকে তথ্য দিয়ে ও পাশে থেকে সহযোগিতা করার জন্য উপস্থিত জনগনকে আহবান জানান।
সার্বিক তত্বাবধানে ছিলেন মহিষকুন্ডি কোম্পানী কমান্ডার সুবেদার মোঃ মাহাবুব হোসেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel