1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :

দৌলতপুরে মাসিক কেস কনফারেন্স (সিএসপিবি) এর সভা অনুষ্ঠিত

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭২ Time View

 

দৌলতপুরে মাসিক কেস কনফারেন্স (সিএসপিবি) এর সভা অনুষ্ঠিত

খন্দকার জালাল উদ্দীন : কুষ্টিয়ার দৌলতপুরে সমাজসেবা অধিদপ্তর পরিচালিত সিএসপিবি প্রকল্পের ফেইজ-২ এর আওতায় মাসিক কেস কনফারেন্স চাইল্ড সেনসিটিভ সোস্যাল প্রটেকশন ইন বাংলাদেশ (সিএসপিবি) সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ২৬শে সেপ্টেম্বর বেলা ১১টার সময় উপজেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে ও ইউনিসেফের সহযোগিতায় উপজেলা সমাজসেবা কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা তৌফিকুর রহমান।

একই সঙ্গে প্রবেশন কার্যক্রমের অর্ন্তগত ২ জন অভিযুক্ত শিশুর মাসিক কেস কনফারেন্স নিয়ে আলোচনা করা হয়। তাদের মধ্যে শিশুর সহায়তায় ১০৯৮ নম্বর হেল্পলাইন সম্পর্কে সচেতন করা হয়। শিশু দুজনের বিষয়ে উপজেলা সমাজসেবা কর্মকর্তা নির্দেশে সমাজকর্মী ও সাইকোলজিস্টকে নিয়ে পরিবার পরিদর্শন করে শিশু ও তার অভিভাবকের মনসামাজিক সেবা প্রদানের মাধ্যমে পরিবারের সচেতনতা বৃদ্ধি পরবর্তীতে শিশু ও তার অভিভাবককে নিয়ে শিশুদের সার্বিক বিষয়ে আলোচনা করার সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।

এছাড়া শিশু সুরক্ষা কাজে সর্বদা সার্বিক সহযোগিতার আশ্বাস দেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা তৌফিকুর রহমান। সেসময় উপস্থিত ছিলেন, প্রবেশন অফিসার আরিফুর রহমান এবং ইউনিসেফের সোশ্যাল ওয়ার্ক কনসালটেন্ট হালিমা আনজুম প্রমুখ্য।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel