1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :

দৌলতপুর শেখ রাসেলের ৬০তম জন্ম দিন শেখ রাসেল দিবস উদযাপন

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ১৭৯ Time View

 

খন্দকার জালাল উদ্দীন : কুষ্টিয়ার দৌলতপুরে বর্ণিল আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৬০তম জন্মদিন এবং শেখ রাসেল দিবস উদযাপন করা হয়েছে।এ বছর দিবসটি’র প্রতিপাদ্য ‘শেখ রাসেল দীপ্তিময় নির্ভীক নির্মল দুর্জয়’।

দিবসটি উপলক্ষ্যে বুধবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই জায়গায় এসে শেষ হয়।পরে উপজেলা কনফারেন্স রুমে আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ওবায়দুল্লাহ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাড. আ.কা.ম. সরওয়ার জাহান বাদশাহ্। বিশেষ অতিথি ছিলেন দৌলতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন। এছাড়াও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এরপর সকাল ১১টায় উপজেলা আ’লীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য ও উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. আ.কা.ম. সরওয়ার জাহান বাদশাহ্।

সময় উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাড. শরীফ উদ্দিন রিমনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. এজাজ আহমেদ মামুন, যুগ্ন সাধারণ সম্পাদক সরদার তৌহিদুল ইসলাম,

সাংগঠনিক সম্পাদক মো. ছাদিকুজ্জামান খান সুমন, সাংগঠনিক সম্পাদক সর্দার আতিয়ার রহমান আতিক, সাংগঠনিক সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাড. মির্জা আলম রিগান । এছাড়াও উপজেলা ও ইউনিয়ন আ’লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel