1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:২১ অপরাহ্ন
শিরোনাম :
দৌলতপুরের কৃতি সন্তান সাহিত্যিক নাসির উদ্দীন মাস্টারের মৃত্যুবার্ষিকী পালিত দৌলতপুর থেকে মেহেরপুরের অপহৃত শিশু উদ্ধার ॥ পরিবারের কাছে হস্তান্তর দৌলতপুরের সাংবাদিক শাহীনের কন্যা ওয়াফা ইসলাম জিপিএ-৫ লাভ করেছে দৌলতপুরে চেয়ারম্যান নঈমউদ্দিন হত্যার প্রধান আসামি তরিকুল কে গ্রেফতার করেছে র‌্যাব দৌলতপুরে রামকৃষ্ণপুর ইউনিয়ন বি এন পির আয়োজনে জনসভা অনুষ্ঠিত দৌলতপুরে মধ্যরাতে দৌলতখালী গ্রামে গুলির শব্দে এলাকাবাসী আতঙ্কিত দৌলতপুর র‍্যাবের অভিযানে গাজা সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার দৌলতপুরের৷ পদ্মা নদীতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার দৌলতপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত দৌলতপুর আল্লারদর্গা বাজারের ১.৫ কি:মি: রাস্তা সংস্কার অবৈধ স্থাপনা উচ্ছেদ ড্রেনেজ ব্যবস্থা ও নির্বাচিত বাজার কমিটির দাবিতে মানববন্ধন

দৌলতপুরে শেখ রাসেল কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ৭৯৯ Time View

খন্দকার জালাল উদ্দীন :কুষ্টিয়ার দৌলতপুরে শেখ রাসেল স্মৃতি ফাউন্ডেশন, কেন্দ্রীয় কমিটির সভাপতি ও তরুণ আওয়ামী লীগ নেতা প্রকৌশলী মোহাম্মদ মনিরুল ইসলামের উদ্যোগে স্কুল পর্যায়ে শিক্ষার্থীদের মাঝে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

বুধবার (১নভেম্বর ) রিফায়েতপুর মাধ্যমিক বিদ্যালয়ে ৩১ অক্টোবর জাতীয় শেখ রাসেল দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে এ শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং ১ নভেম্বর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

জানা গেছে, রিফায়েতপুর মাধ্যমিক বিদ্যালয়, দৌলতখালি মাধ্যমিক বিদ্যালয়, দৌলতপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৭০ জন শিক্ষার্থী কুইজ প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। এর মধ্যে ৩০মিনিটের পরীক্ষায় ২৬টি কুইজের প্রশ্নের উত্তর খাতায় লিখে ৩ জন বিজয়ী হয়েছেন। বিজয়ীদের মাঝে পুরস্কার হিসাবে ক্রেস্ট, বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী, পেন্সিল বক্স, কলম বিতরণ করা হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিফাতপুর মাধ্যমিক বিদ্যালয়েল প্রধান শিক্ষক মোছা: হোসনেয়ারা খাতুন। গাউছুল হক সরকার, সিনিয়র শিক্ষক রিফাতপুর মাধ্যমিক বিদ্যালয়। মনোয়ার হোসেন মন্টু সহকারী শিক্ষক রিফাতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় জাফিরুর ইসলাম নিজাম,

সিনিয়র শিক্ষক রিফাতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়। আরও উপস্থিত ছিল ফয়সাল আহমেদ পাভেল, সভাপতি শহীদ শেখ রাসেল স্মৃতি ফাউন্ডেশন দৌলতপুর সদর ইউনিয়ন শাখা, শেখ আরেফিন ফয়সাল, সভাপতি, শহীদ শেখ রাসেল স্মৃতি ফাউন্ডেশন রিফাতপুর ইউনিয়ন শাখা ও রানা সাধারণ সম্পাদক শহীদ শেখ রাসেল স্মৃতি ফাউন্ডেশন রিফাতপুর ইউনিয়ন শাখা।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, গ্রামীণ পর্যায়ে এমন প্রতিযোগীতা আয়োজন করে শহীদ শেখ রাসেল স্মৃতি ফাউন্ডেশন, কেন্দ্রীয় কমিটির সভাপতি ও তরুণ আওয়ামী লীগ নেতা প্রকৌশলী মোহাম্মদ মনিরুল ইসলাম নতুন প্রজন্মেকে জানার ও বুঝার ব্যবস্থা করে দিয়েছেন। আমরা মনে করি এসব সামাজিক কাজের মাধ্যমে প্রকৌশলী মোহাম্মদ মনিরুল ইসলাম শিক্ষার্থীদের মাঝে শিক্ষার আগ্রহ জাগিয়ে তুলবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel