1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ায় ঘন্টাব্যাপী সশস্ত্র ডাকাতি দৌলতপুরে প্রাথমিক শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ। দৌলতপুরে আবেদের ঘাটে নৌকা চড়া কে কেন্দ্র করে প্রকাশ্যে ২ রাউন্ড গুলি। কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনকের বার্ষিক বনভোজন ও মিলন মেলা ২০২৪ অনুষ্ঠিত দৌলতপুরে সেপটিক ট্যাংকে নেমে শ্রমিকসহ নিহত-২ ॥ আহত-১ বাংলাদেশের সেরা রেমিট্যান্স যোদ্ধার বাসায় ডাকাতের হানা। ধানী গোল্ড বীজ কিনে কৃষকদের মাথায় হাত আল্লারদর্গা রহিমা বেগম একাডেমির সাবেক শিক্ষক নকিবউদ্দীনের দাফন সম্পন্ন দৌলতপুর সীমান্ত দিয়ে ভারতে চামড়া পাচার রোধে সতর্ক অবস্থা জারি করেছেন বর্ডার গার্ড ভোলায় “রাসেল ভাইপার” আতঙ্ক

দৌলতপুরে স্বতন্ত্র প্রার্থীর পোস্টার ছিড়ে ফেলে কর্মী সমর্থকদের হুমকি’র অভিযোগ

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ৭১ Time View

 

খন্দকার জালাল উদ্দীন : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পেয়ারপুর ইউনিয়নে, জাতীয় সংসদ নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী নাজমুল হুদা পটলের পোস্টার ছিড়ে ফেলে কর্মী সমর্থকদের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। এদিকে পিয়ারপুর ইউনিয়ন চেয়ারম্যান সোহেল রানা বুলবুল বলছেন নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে স্থানীয় বিএনপি নেতা জহুরুল করিমের নেতৃত্বে পোস্টার ছেড়া হয়েছে বলে আমি মনে করি।

স্বতন্ত্র প্রার্থী নাজমুল হুদা পটলের কর্মী সমর্থক রফিকুল ইসলাম আনদু, আজমল আলী,রাজিব আলী বলেন, নির্বাচনের শুরু থেকে বর্তমান চেয়ারম্যান সোহেল রানা বুলবুল আমাদের নানা ভাবে হুমকি-ধমকি দিয়ে আসছে। পিয়ারপুর বাজার সহ বিভিন্ন জায়গার নির্বাচনী প্রচারণার পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে। এ বিষয়ে আমরা লিখিত অভিযোগ দিয়েছি ওসি এবং ইউ এন ও বরাবর । বিষয়টা সুষ্ঠুভাবে তদন্ত করে বিচার দাবি করছি।

এদিকে কামালপুর বাজারে অবস্থানরত এলাকাবাসী বলেন, আমরা গতকাল সন্ধ্যার সময় বাজারের সকল প্রার্থীর পোস্টার দেখে গেছি সকালে এসে দেখি কোন প্রার্থী পোস্টার নাই। কে বা কাহারা পোস্টার ছিড়ে ফেলেছে সেটা সুষ্ঠু তদন্ত করা দরকার ।

পিয়ারপুর ইউনিয়ন চেয়ারম্যান সোহেল রানা বুলবুল বলেন , নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা থাকবে তাই আমার লোকজন একটা প্রার্থীর পক্ষে নির্বাচনে কাজ করছে। আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা মিথ্যা ও ভিত্তিহীন। আমার ধারণা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে ও নির্বাচনে অংশগ্রহণ করা দলগুলির মাঝে বিশৃঙ্খলা সৃষ্টি করার লক্ষ্যে স্থানীয় বিএনপি নেতা জহুরুল করিমের নেতৃত্বে সকল পোস্টার ছেড়া হয়েছে। বিষয়টি সঠিক তদন্ত হওয়া দরকার। জহরুল করিমের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে তার সাথে যোগাযোগ করা সম্ভব হয় নাই।

এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ হয়েছে আমি এবং এসিল্যান্ড সাহেব ঘটনা স্থানে গিয়াছিলাম তদন্ত চলছে। তবে সকলের পোস্টার ছিড়ে ফেলেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel