1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
শিরোনাম :
দৌলতপুর কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে ছাত্রলীগের হত্যার হুমকি ও অবৈধ নিয়োগ বাণিজ্যের প্রতিবাদেমানববন্ধন দৌলতপুরে নবাগত ওসি’র সাথে সাংবাদিকদের মতবিনিময় দৌলতপুরে আমার সংবাদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন দৌলতপুর অনার্স কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের গুলি করে হত্যার হুমকির প্রতিবাদে অধ্যক্ষের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দৌলতপুরে মাদক ব্যবসায়ী আকিদুলের বিরুদ্ধে জনপ্রতিনিধিদের অভিযোগ দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় পুষ্টি বিষয়ক সেমিনার অনুষ্ঠিত দৌলতপুরে  মাদকের হাটে মাদক উদ্ধার নাই  দৌলতপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু : আহত-১ দৌলতপুরে নাসির বিড়ি ও সিগারেট শ্রমিক কর্মচারী কারখানা চালুর দাবীতে মানব বন্ধন

দৌলতপুর ফুলে ফুলে ভূষিত হলেন কুষ্টিয়া-১ আসনের সদ্য নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব রেজাউল হক চৌধুরী

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪
  • ১৪২ Time View

 

খন্দকার জালাল উদ্দিন : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের সোনাইকুন্ডি গ্রামের সভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান আলহাজ্ব মোঃ রেজাউল হক চৌধুরী, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসন থেকে বিজয়ী হয়েছেন।

 

এলাকার ১৪ টি ইউনিয়নের মানুষ তাকে বিপুল ভোটে জয়ী করে সোমবার সকাল থেকে দলে দলে তার বাড়িতে এসে ফুলে ফুলে স্বাগতম অভিনন্দন শুভেচ্ছা ও ভালোবাসায় ভূষিত করলেন। শুধু দৌলতপুর নয় কুষ্টিয়া থেকে শুভেচ্ছা জানাতে ছুটি এসে ছিলেন,কুষ্টিয়া জেলা প্রেস ক্লাবের সভাপতি সহ অন্যান্য সদস্য বৃন্দ।

এ ছাড়া ভালবাসায় সিক্ত হয়েছেন, সংসদ সদস্য আলহাজ্ব মোঃ রেজাউল হক চৌধুরীর ভাই স্বর্ণ পদক প্রাপ্ত সুযোগ্য হোগল বাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সেলিম চৌধূরী ও যুবলীগ সভাপতি বুলবুল আহাম্মেদ টোকন চৌধূরী।

দিনভর বিরামহীন ভাবে আনন্দ উল্লাসের মধ্য দিয়ে এলাকার মানুষ তার বাড়িতে এসে ফুলেল শুভেচ্ছা জানান। এলাকার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা এসব মানুষ দীর্ঘদিন অপেক্ষায় ছিলেন এই সংসদ নির্বাচনের। তারা ক্ষোভে বলেন বিগত পাঁচ বছর বিভিন্নভাবে মানুষ নির্যাতিত হয়েছে, বিগত সংসদ সদস্য আ.কা.ম সরওয়ার জাহান বাদশা, তিনি নিজেকেই বড় করে তুলেছেন।

সাধারণ মানুষের অভিযোগ আমলে না নিয়ে এলাকায় পদ্মা নদীতে অবৈধ ভাবে বালু উত্তোলনে সুযোগ করে দেওয়া, নানা সরকারী কাজে ফাঁকী দিয়ে বিশাল সম্পদের মালিক হয়েছেন।

তিনি এলাকার নেতাকর্মীদের অবমূর‌্যায়ন,ভালোভাবে নিতে না পারায় তাদের চরম ক্ষোভের প্রকাশ ঘটেছে। কাজে ও কথায় সঙ্গতি রেখে চলার পথ বন্ধ করায় তিনি বিপুল ভোটে পরাজিত হয়েছেন বলে এলাকার মানুষের অভিযোগ।

সবচেয়ে বেশি তিনি তার নির্বাচনী অঙ্গীকারপত্রে যে সম্পদের হিসাব দিয়েছেন, বিভিন্ন মিডিয়ায় তা ফলাও ভাবে প্রকাশ হওয়ায় মানুষ হতভম্ব, তার নিজের সম্পত্তির পরিমাণ বৃদ্ধি পেয়েছে পাঁচ গুণ এবং স্ত্রীর সম্পত্তির পরিমাণ বৃদ্ধি পেয়েছে ১০৬ গুন, এইসব তথ্য বিভিন্ন মিডিয়ায় প্রচার হওয়ার কারণে তিনি সাধারণ মানুষের থেকে অনেক দূরে সরে চলে যান। যার কারণে মানুষ তাকে ভালো ভাবে গ্রহণ করতে পারেনি বলে দৌলতপুর বাসির ধারণা।তার নিজ এলাকায় পাঁচ বছরে খুন হয়েছে পাঁচটি, এসব খুনের এখনো বিচার শেষ হয়নি।

বিভিন্ন কারণে মানুষ এবার দ্বাদশ জাতীয় নির্বাচনে ভালোভাবে নিতে পারেনি তাকে। সাধারণ মানুষের আশা আগামীতে দৌলতপুরের ভাগ্য গড়ার জন্য এবারে নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব রেজাউল হক চৌধুরী আশা আকাঙ্ক্ষা পূরণ করবেন বলে এলাকার সাধারণ মানুষের ধারণা। তিনি ইতিপূর্বে অনেক কাজ করেছেন,এবারও সকলের প্রত্যাশা তিনি দৌলতপুরবাসীকে সুন্দরভাবে বাসযোগ্য, আইনশৃঙ্খলা পরিস্থিতি সুন্দর রেখে পাঁচটি বছর সাধারণ মানুষকে উপহার দিবেন।

উল্লেখ্য, কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছেন ট্রাক মার্কা প্রতীকের প্রার্থী সাবেক এমপি আলহাজ্ব মোঃ রেজাউল হক চৌধূরী ৮৯,২৭৪ ভোটে। নিকটতম প্রতিদ্বন্দ্বী হয়েছেন প্রয়াত সাবেক এমপি আফাজ উদ্দিনের পুত্র নাজমুল হুদা পটল পেয়েছেন ঈগল প্রতীক নিয়ে ৫৩,১০৫ ভোট। নৌকা প্রতিকের প্রার্থী বর্তমান এমপি আ.কা.ম সরওয়ার জাহান বাদশা পেয়েছে ৪৮,৯৬১ ভোট।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel