1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ায় ঘন্টাব্যাপী সশস্ত্র ডাকাতি দৌলতপুরে প্রাথমিক শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ। দৌলতপুরে আবেদের ঘাটে নৌকা চড়া কে কেন্দ্র করে প্রকাশ্যে ২ রাউন্ড গুলি। কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনকের বার্ষিক বনভোজন ও মিলন মেলা ২০২৪ অনুষ্ঠিত দৌলতপুরে সেপটিক ট্যাংকে নেমে শ্রমিকসহ নিহত-২ ॥ আহত-১ বাংলাদেশের সেরা রেমিট্যান্স যোদ্ধার বাসায় ডাকাতের হানা। ধানী গোল্ড বীজ কিনে কৃষকদের মাথায় হাত আল্লারদর্গা রহিমা বেগম একাডেমির সাবেক শিক্ষক নকিবউদ্দীনের দাফন সম্পন্ন দৌলতপুর সীমান্ত দিয়ে ভারতে চামড়া পাচার রোধে সতর্ক অবস্থা জারি করেছেন বর্ডার গার্ড ভোলায় “রাসেল ভাইপার” আতঙ্ক

দৌলতপুর কিন্ডার গার্টেন কল্যাণ ট্রাস্ট এর উদ্যোগে এমপি কে শুভেচ্ছা ও অভিনন্দন

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
  • ১০৬ Time View

 

 

খন্দকার জালাল উদ্দিন: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার দৌলতপুর কিন্ডার গার্টেন কল্যাণ ট্রাস্টের উদ্যোগে নবনির্বাচিত কুষ্টিয়া-১(দৌলতপুর) আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ রেজাউল হক চৌধুরীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।


২২ জানুয়ারি সকাল ১১ টায় মাননীয় সংসদ সদস্যের বাসভবনে গিয়ে কল্যাণ ট্রাস্টের সভাপতি মোহাম্মদ হাবিব উল্লাহ বাবু ও সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেনের নেতৃত্বে ২৭ জন বিভিন্ন এলাকার কিন্ডার গার্টেন মালিক এ অভিনন্দন জানান।
এ সময় সংসদ সদস্য আলহাজ্ব রেজাউল হক চৌধুরী জানান প্রত্যেকটা মানুষ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন, আমি তাদের কাছে কৃতজ্ঞ, তাদের আপদ বিপদ সর্বক্ষেত্রে আল্লাহর রহমতে এগিয়ে যাব। এই প্রত্যয় নিয়ে আমি আগামী সংসদে যোগ দেব।
ইতিপূর্বে তিনি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর এলাকার বহু রাস্তাঘাট, মসজিদ, স্কুল-কলেজ, মাদ্রাসা নির্মাণ করেছেন এবং মেরামত করেছেন। মানুষ তারই ফলশ্রুতিতে এবারও তাকে সংসদ সদস্য হিসাবে ভোট দিয়ে নির্বাচিত করেছেন।

কিন্ডার গার্টেন কল্যাণ ট্রাস্ট সহ এলাকার বহু মানুষ তাকে অভিনন্দন জানাতে বাড়িতে ভিড় জমাচ্ছেন প্রতিদিন। এ ছাড়া ঐদিন তিনি প্রায় পঞ্চাশ হাজার কম্বল বিভিন্ন এলাকার হতদরিদ্রদের মধ্যে বিতরণ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel