1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দৌলতপুরে র‌্যাবের অভিযানে ২৭০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ২ কুষ্টিয়ার  র‌্যাবের অভিযানে ২০ বোতল ফেনসিডিলসহ একজন মাদক কারবারি আটক আল্লারদর্গা প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত দৌলতপুরে সাংবাদিক সম্রাটকে প্রাণনাশের হুমকি ॥ থানায় জিডি দৌলতপুর কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে ছাত্রলীগের হত্যার হুমকি ও অবৈধ নিয়োগ বাণিজ্যের প্রতিবাদেমানববন্ধন দৌলতপুরে নবাগত ওসি’র সাথে সাংবাদিকদের মতবিনিময় দৌলতপুরে আমার সংবাদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন দৌলতপুর অনার্স কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের গুলি করে হত্যার হুমকির প্রতিবাদে অধ্যক্ষের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দৌলতপুরে মাদক ব্যবসায়ী আকিদুলের বিরুদ্ধে জনপ্রতিনিধিদের অভিযোগ দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় পুষ্টি বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

কুমারখালী শহরে রাজার পোশাক পরে এক যুবক হাতির পিঠে চড়ে বিয়ে

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৩২ Time View

কুমারখালীপ্রতিনিধি:  একসময় রাজা-বাদশাহরা হাতির পিঠে চড়ে বিয়ে করতেন। কালের বিবর্তনে তা এখন অতীত। তবে অনেকে শখের বশবর্তী হয়ে হাতির পিঠে চড়ে আত্মতৃপ্তি অনুভব করেন। কিন্তু বর্তমান ডিজিটাল যুগে বা সময়ে হাতির পিঠে চড়ে বিয়ে করাটা অবিশ্বাস্য ও কৌতূহলের।

কুষ্টিয়ার কুমারখালী শহরে রাজার পোশাক পরে এক যুবক হাতির পিঠে চড়ে যাচ্ছেন বিয়ে করতে।

বুধবার (৩১ জানুয়ারি) রাতে কুমারখালী কুন্ডুপাড়ারা নবগ্রহ মন্দিরের সামনে এমন দৃশ্য ও বিয়ে দেখে কৌতূহল হলে ঘর থেকে বাইরে বের হয়ে আসেন অনেকে।

হাতি ভাড়া করা হয়েছিল ৪০ হাজার টাকায়। বিয়েতে আত্মীয়-স্বজন ও প্রিয়জনদের নিমন্ত্রণ করা হয়েছিল। এতে হৈ হুল্লোড় ও আনন্দ উল্লাসে অংশ নেয় সকলে।

তপন অধিকারীর ছেলে বর ধ্রুব অধিকারী। বাড়ি শহরের কুন্ডুপাড়া এলাকায়। রাজকীয় সাজে ও সুসজ্জিত হাতি আর বরকে দেখার জন্য রাস্তার দুই পাশে ভিড় করেন কৌতূলী মানুষ। কুমারখালী শহরের এলঙ্গিপাড়ার অচিন্ত পালের মেয়ে অন্তরা পালের সঙ্গে ধ্রুব অধিকারীর বিয়ে হয়।

বরের কাকা জানান, ধ্রুব’র দাদু চেয়েছিলেন হাতির পিঠে বর সাজিয়ে বিয়ে করবে নাতি। সেই ইচ্ছা পূরণ করতেই ছেলেকে রাজকীয় সাজে সজ্জিত করে হাতির পিঠে চড়ে কনের বাড়িতে পাঠানো হয়।

বর ধ্রুব অধিকারী জানান, দাদু’র ইচ্ছে পূরণ করতে রাজকীয় সাজে হাতিতে চড়ে বিয়ে করতে যাচ্ছি। এতে আমার পরিবার ও এলাকাবাসী চরম আনন্দ উপভোগ করেছি।

বিয়ের বন্ধনে আবদ্ধ হয়ে বর ও কনে দু’জন হাতির পিঠে চড়ে করেছেন দাদুর ইচ্ছা পূরণ। আর সে ইচ্ছার সাক্ষী হলেন এলাকার শত সহস্র মানুষ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel