1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
শিরোনাম :
দৌলতপুর কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে ছাত্রলীগের হত্যার হুমকি ও অবৈধ নিয়োগ বাণিজ্যের প্রতিবাদেমানববন্ধন দৌলতপুরে নবাগত ওসি’র সাথে সাংবাদিকদের মতবিনিময় দৌলতপুরে আমার সংবাদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন দৌলতপুর অনার্স কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের গুলি করে হত্যার হুমকির প্রতিবাদে অধ্যক্ষের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দৌলতপুরে মাদক ব্যবসায়ী আকিদুলের বিরুদ্ধে জনপ্রতিনিধিদের অভিযোগ দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় পুষ্টি বিষয়ক সেমিনার অনুষ্ঠিত দৌলতপুরে  মাদকের হাটে মাদক উদ্ধার নাই  দৌলতপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু : আহত-১ দৌলতপুরে নাসির বিড়ি ও সিগারেট শ্রমিক কর্মচারী কারখানা চালুর দাবীতে মানব বন্ধন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১১৭ Time View

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আমি মোঃ আলতাফ হোসেন পিতা মৃত রিয়াজ উদ্দিন প্রামানিক গ্রাম: হলুদবাড়িয়া, উপজেলা : দৌলতপুর, জেলা : কুষ্টিয়া।

অনলাইন পত্রিকায় প্রকাশিত গত ২১ ফেব্র“য়ারী ২০২৪, বিবার্তা ২৪.নেট ও ২০ ফেব্রয়ারী ২০২৪, দি ডেইলি মেসেঞ্জার সহ বে-সরকারি এস. টিভি এবং জাতীয় ও স্থানীয় কিছু পত্র-পত্রিকায় “দৌলতপুরে অন্যের জমি দখল করে লিজ দেওয়ার প্রতিবাদে মানববন্ধন” শিরোনামে একটি খবর আমার দৃষ্টিগোচর হয়েছে। খবরটি ও মানব বন্ধন এর ব্যানারে আমাকে জড়ায়ে নানা রকম মানহানিকর কথা লেখা হয়েছে, যা আদৌ সত্য নয়।

আল্লারদর্গা বাজার কমিটির সাবেক সভাপতি মনজুরুল হক মানিক এর সভাপতিত্বে কয়েকশো এলাকাবাসী উপস্থিত হয়ে একটি মানববন্ধন করেছে, যা একটি চক্রান্ত মুলক। আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে কুচক্রী মহল এই পথ বেছে নিয়েছে।

এই প্রতিবেদনে লেখা হয়েছে গত সোমবার ১৯ ফেব্র“য়ারি বিকেল ৬ ঘটিকায় হলুদবাড়িয়া গ্রামে একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়। এই মানববন্ধনে মানিক উল্লেখ করে, জমির মালিক রঞ্জিতের ছেলে বুলবুল ও মোসলেম উদ্দিন এর ছেলে সুজন আলী, আরও ৪/৫টা ফ্যামিলির জমি আলতাফ কিভাবে শিল্প পতির কাছে লিজ দিয়ে তাদের মোটা অংকের টাকা নিয়ে ঢাকা চলে যায়, এসব কথা উল্লেখ আছে।

আমি কাহারো জমি লিজ দেয় নাই, এখানে আমার অনেক জমি থাকলেও আমি আমার নিজ দখলিও নিম্নে বর্ণিত তফসিলে সামান্য জমা-জমি লিজ দিয়েছি-
(জমির তফসিল পরিচয় :-জেলা-কুষ্টিয়া, ভূমি অফিস-দৌলতপুর, মৌজা: হলুদবাড়িয়া, আর.এস খতিয়ান : ৪৫৫, আর.এস দাগ : ১১২৭ ও ১১০৫,জমির পরিমান-৫.৫০শতক)
যার বৈধ কাগজপত্র আছে। আমার ব্যাপারে যে কুৎসা রটানো হয়েছে, তা নিতান্তই আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে কুচক্রী মহলের একটি বহিঃপ্রকাশ।

তারা ঘোলা পানিতে মাছ শিকার করার উদ্দেশ্যে এমন বক্তব্য দিয়েছে, যা আদৌ সত্য নয়। আমি এই খবরের তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং ভবিষ্যতে এ ধরনের মিথ্যা-বানোয়াট,ভিত্তিহীন কোন সংবাদ প্রকাশ করা হলে, তার বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সাবধান করা হচ্ছে।

-মো: আলতাফ হোসেন

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel