1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দৌলতপুরের কৃতি সন্তান সাহিত্যিক নাসির উদ্দীন মাস্টারের মৃত্যুবার্ষিকী পালিত দৌলতপুর থেকে মেহেরপুরের অপহৃত শিশু উদ্ধার ॥ পরিবারের কাছে হস্তান্তর দৌলতপুরের সাংবাদিক শাহীনের কন্যা ওয়াফা ইসলাম জিপিএ-৫ লাভ করেছে দৌলতপুরে চেয়ারম্যান নঈমউদ্দিন হত্যার প্রধান আসামি তরিকুল কে গ্রেফতার করেছে র‌্যাব দৌলতপুরে রামকৃষ্ণপুর ইউনিয়ন বি এন পির আয়োজনে জনসভা অনুষ্ঠিত দৌলতপুরে মধ্যরাতে দৌলতখালী গ্রামে গুলির শব্দে এলাকাবাসী আতঙ্কিত দৌলতপুর র‍্যাবের অভিযানে গাজা সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার দৌলতপুরের৷ পদ্মা নদীতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার দৌলতপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত দৌলতপুর আল্লারদর্গা বাজারের ১.৫ কি:মি: রাস্তা সংস্কার অবৈধ স্থাপনা উচ্ছেদ ড্রেনেজ ব্যবস্থা ও নির্বাচিত বাজার কমিটির দাবিতে মানববন্ধন

মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৪০ Time View

মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন

সারা বাংলাদেশে এক যোগে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করলেও দৌলতপুরের মঞ্চে কেউ ছিলনা

খন্দকার জালাল উদ্দীন : সারা বাংলাদেশ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪, একযোগে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
কুষ্টিয়া দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার ওবায়দুল্লাহ’র সভাপতিত্বে ও উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ মোঃ মাহমুদউল্লাহ’র সার্বিক পরিচালনায় প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় দৌলতপুর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল চত্বরে প্রাণিসম্পদ সেবা ও প্রদর্শনী একযোগে উদ্বোধন হওয়ার কথা থাকলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন ঘোষণা করেন, তখন দৌলতপুরের মঞ্চে উপস্থিত ছিলেন না আয়োজক কমিটির কেউ।
দৌলতপুরে উদ্বোধনী অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয় সকল ১০ টার সময়, উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলার আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এজাজ আহম্মেদ মামুন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মোতাছিম বিল্লাহ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম চৌধুরী, আদাবাড়ীয়া ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল্লাহ হেল বাকী, রিফায়েতপুর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মান্নান রানা বিশ্বাস।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন ১১ টা ১০ মিনিটে। উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান না করে ১১ টা ৫ মিনিটে মঞ্চ ছাড়েন আয়োজক কমিটি। সেময় তারা ষ্টল প্রদর্শনীতে ব্যস্ত ছিলেন।
প্রদর্শনীতে ৫০ টি ষ্টল থাকার কথা থাকলেও ষ্টল ছিল ২৯ টি। অধিকাংশ ষ্টল ফাঁকা ছিল, অংগ্রহন করেন নাই অধিকাংশ খামারি। এ বিষয়ে খামারি দৌলতপুর গ্রামের সরওয়ার হোসেন, রাবেয়া খাতুন, তারাগুনিয়া গ্রামের আকরাম হোসেন বলেন, প্রতি বছর উপজেলার ১৪ ইউনিয়নের খামারিদের সহ সাধারণ মানুষের অংশগ্রহণে প্রদর্শনী মেলা হলেও এ বছর শুরু থেকে নানা অব্যস্থাপনার কারনে অধিকাংশ খামারি ও সাধারণ জনগন আসেন নাই প্রদর্শনীতে।
এব্যপারে অনুষ্ঠানের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার ওবায়দুল্লাহকে এই প্রতিবেদক প্রশ্ন করেন, প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ যখন উদ্বোধন করেন, তখন আপনি মঞ্চে ছিলেন কিনা? এই প্রশ্নের উত্তর না দিয়ে তিনি বলেন আমরা অনুষ্ঠান স্থলেই ছিলাম, এটাই আমার বক্তব্য।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel