1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ায় ঘন্টাব্যাপী সশস্ত্র ডাকাতি দৌলতপুরে প্রাথমিক শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ। দৌলতপুরে আবেদের ঘাটে নৌকা চড়া কে কেন্দ্র করে প্রকাশ্যে ২ রাউন্ড গুলি। কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনকের বার্ষিক বনভোজন ও মিলন মেলা ২০২৪ অনুষ্ঠিত দৌলতপুরে সেপটিক ট্যাংকে নেমে শ্রমিকসহ নিহত-২ ॥ আহত-১ বাংলাদেশের সেরা রেমিট্যান্স যোদ্ধার বাসায় ডাকাতের হানা। ধানী গোল্ড বীজ কিনে কৃষকদের মাথায় হাত আল্লারদর্গা রহিমা বেগম একাডেমির সাবেক শিক্ষক নকিবউদ্দীনের দাফন সম্পন্ন দৌলতপুর সীমান্ত দিয়ে ভারতে চামড়া পাচার রোধে সতর্ক অবস্থা জারি করেছেন বর্ডার গার্ড ভোলায় “রাসেল ভাইপার” আতঙ্ক

কুষ্টিয়ার দৌলতপুর সহ ৪ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত আজ

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : সোমবার, ২০ মে, ২০২৪
  • ৪৭ Time View

খন্দকার জালাল উদ্দীন : ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে আজ মঙ্গলবার (২১মে) কুষ্টিয়ার ৪ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
ইতিমধ্যে নির্বাচনের সকল প্রস্ততি সম্পন্ন করা হয়েছে। সোমবার দুপুর ১টার পর কুমারখালী, মিরপুর, ভেড়ামারা ও দৌলতপুর উপজেলা পরিষদ মিলনায়তন থেকে প্রিজাইডিং অফিসারদের মাধ্যমে স্ব স্ব কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম সরবরাহ করা হচ্ছে।
তবে ভোট কেন্দ্রগুলিতে ব্যালট পেপার পাঠানো হবে ভোটের দিন অর্থাৎ মঙ্গলবার সকাল ৭টার মধ্যে।
কুষ্টিয়ার ৪ উপজেলায় ৪৪ ইউনিয়নের ৪১৯টি কেন্দ্রে মোট ভোটকক্ষের সংখ্যা ৩০৬০টি। মোট ভোটর ১১ লক্ষ ৩২ হাজার ১৩৬ জন। এরমধ্যে পুরুষ ৫ লক্ষ ৭০ হাজার ৬৬৪ জন এবং মহিলা ভোটার ৫ লক্ষ ৬১
হাজার ৪৬৬জন। সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হবে এবং তা চলবে বিকাল ৪টা পর্যন্ত।
নির্বাচনে জেলার ৪ উপজেলায় চেয়ারম্যান পদে ৭জন, ভাইস চেয়ারম্যান পদে ১৯জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১১জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এরমধ্যে কুমারখালী উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৫জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন, মিরপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৩জন, ভাইস চেয়ারম্যান পদে ৪জন, মহিলা

ভাইস চেয়ারম্যান পদে ২জন, ভেড়ামারা উপজেলায় চেয়ারম্যান পদে মো. আবু হেনা মোস্তফা কামাল বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ভাইস চেয়ারম্যান পদে ৭জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন।
দৌলতপুর উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৩জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা

করছেন। তবে ভোটের উত্তাপ নেই বললেই চলে, প্রার্থীরা যেমন ভোটারের দ্বারে দ্বারে যাওয়া বন্ধ করে দিয়েছেন, তেমনি ভোটারের উপস্থিতি সন্তুস জনক হবেনা বলে সুধী সমাজের ধারণা। দৌলতপুর উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার অঞ্জন কুমার মন্ডল জানান, নির্বাচনের সবধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। সোমবার দুুপুর ১.৩০টা থেকে কেন্দ্রগুলিতে নির্বাচনী সরঞ্জাম পাঠানো হচ্ছে। তবে ব্যালট পেপার পাঠানো হবে আগামীকাল ভোটের দিন সকালে।

দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যজিষ্ট্রেট মো. ওবায়দুল্লাহ জানান, নির্বাচন অবাঁধ ও সুষ্ঠভাবে সম্পন্ন করতে দৌলতপুরে ১৪জন ম্যাজিষ্ট্রেট, ২ প্লাটুন বিজিবি, র‌্যাব, পুলিশ ও আনছার সদস্য মোতায়েন সহ সব ধরনের প্রস্ততি এবং সার্বিক নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel