1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
শিরোনাম :
দৌলতপুরের কৃতি সন্তান সাহিত্যিক নাসির উদ্দীন মাস্টারের মৃত্যুবার্ষিকী পালিত দৌলতপুর থেকে মেহেরপুরের অপহৃত শিশু উদ্ধার ॥ পরিবারের কাছে হস্তান্তর দৌলতপুরের সাংবাদিক শাহীনের কন্যা ওয়াফা ইসলাম জিপিএ-৫ লাভ করেছে দৌলতপুরে চেয়ারম্যান নঈমউদ্দিন হত্যার প্রধান আসামি তরিকুল কে গ্রেফতার করেছে র‌্যাব দৌলতপুরে রামকৃষ্ণপুর ইউনিয়ন বি এন পির আয়োজনে জনসভা অনুষ্ঠিত দৌলতপুরে মধ্যরাতে দৌলতখালী গ্রামে গুলির শব্দে এলাকাবাসী আতঙ্কিত দৌলতপুর র‍্যাবের অভিযানে গাজা সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার দৌলতপুরের৷ পদ্মা নদীতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার দৌলতপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত দৌলতপুর আল্লারদর্গা বাজারের ১.৫ কি:মি: রাস্তা সংস্কার অবৈধ স্থাপনা উচ্ছেদ ড্রেনেজ ব্যবস্থা ও নির্বাচিত বাজার কমিটির দাবিতে মানববন্ধন

দৌলতপুর কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে ছাত্রলীগের হত্যার হুমকি ও অবৈধ নিয়োগ বাণিজ্যের প্রতিবাদেমানববন্ধন

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ৩৭ Time View

 

মো. সাইদুল আনাম, কুষ্টিয়া জেলা প্রতিনিধি : ছাত্রলীগ নেতাদের গুলি করে হত্যার হুমকি ও অবৈধ নিয়োগ বাণিজ্যের প্রতিবাদে কুষ্টিয়ার দৌলতপুর কলেজের অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমনের বিরুদ্ধে ছাত্রলীগের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

Exif_JPEG_420

রবিবার বেলা ১১টায় দৌলতপুর উপজেলা পরিষদ বাজারের প্রধান সড়কে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

দৌলতপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আমানুল্লাহ আমানের সভাপতিত্বে ছাত্রলীগের ডাকা মানববন্ধন ও সমাবেশে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ বীর মুক্তিযোদ্ধাগণ এবং সর্বস্তরের সাধারণ শিক্ষার্থীরা অংশ নেয় ।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, দৌলতপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিপ্লব মাহমুদ, দৌলতপুর কলেজ ছাত্রলীগের সভাপতি নান্টু মিয়া, দৌলতপুর উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মোল্লা মো. চঞ্চল, দৌলতপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহুরুল আলম, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য মামুন কবিরাজ ও সাবেক ছাত্রনেতা নজরুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, বুধবার (৫ জুন) ছাত্রলীগ নেতৃবৃন্দ শিক্ষা সংশ্লিষ্ট বিভিন্ন দাবি নিয়ে দৌলতপুর কলেজের অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমনের কাছে গেলে তিনি ক্ষিপ্ত হয়ে বিভিন্ন ধরণের হুমকি ও অস্ত্র দিয়ে শিক্ষার্থীদের গুলি করতে উদ্যত হয়।

এর প্রতিবাদে ছাত্রলীগ নেতৃবৃন্দ সহ সাধারণ শিক্ষার্থীরা কলেজ ক্যাম্পাসে একটি বিক্ষোভ মিছিল বের করতে গেলে অধ্যক্ষের পোষা ক্যাডার রাজু, বিদ্যুৎ, ছোটন খা, মমিনুর রহমান মোহন তাদের কোমরে থাকা অবৈধ অস্ত্র বের করে শিক্ষার্থীদের গুলি করতে যায়। এ সময় সাধারণ শিক্ষার্থীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। শুধু তাই নয়,

অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমন দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হওয়ার সুবাদে কলেজে অবৈধ নিয়োগ বাণিজ্য করে ৫ কোটি টাকারও বেশী অর্থ আদায় ও আত্মসাৎ করে বিপুল সম্পদের মালিক হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে অনৈতিক কর্মকান্ড সহ নানা অভিযোগ রয়েছে।

তাই অধ্যক্ষের অস্ত্রের লাইসেন্স বাতিল সহ তাকে অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশ নেয়া নেতৃবৃন্দ। দাবি আদায় না হলে আরো কঠোর কর্মসূচীর ঘোষণা দেন ছাত্রলীগ নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel