1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :

দৌলতপুরে র‌্যাবের অভিযানে ২৭০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ২

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : রবিবার, ১৬ জুন, ২০২৪
  • ১৬৭ Time View

 দৌলতপুর  প্রতিনিধি :র‌্যাব-১২ কুষ্টিয়া অভিযান চালিয়ে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার সোনাইকুন্ডি গ্রাম থেকে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২৭০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল ও ০৪ ক্যান বিয়ারসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। শনিবার (১৫ জুন ) সন্ধ্যা ৭টায় ৩০ এ র‌্যাব-১২ সিপিসি-১ কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ।

্যাব ১২, সিপিসি-১ কুষ্টিয়া ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও সিনিয়র এ এসপি কিশোর রায় স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে র্যাব জানান, র‌্যাব-১২ সিরাজগঞ্জ এর অধিনায়ক মোঃ মারুফ হোসেন (পিপিএম) এর নির্দেশনায় কুষ্টিয়া কোম্পানীর সিপিসি-১ এর একটি চৌকষআভিযানিক দল শনিবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭ টার দিকে দৌলতপুর উপজেলার সোনাইকুন্ডি গ্রামে অভিযান পরিচালনা করে।

এসময় সোনাইকুন্ডি পূর্ব পাড়া গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে আব্দুল্লাহ আল মামুন @ রঞ্জু (৩৫) ও তাজপুর গ্রামের মোঃ আহাদ আলীর ছেলে মোঃ রাসেল হোসেন (২৫)কে গ্রেফতার করে ২৭০ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল ও ০৪ ক্যান বিয়ার উদ্ধার করে।

আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, আসামিরা দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে কুষ্টিয়া জেলার বিভিন্ন থানা এলাকায় মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিলো। গ্রেফতাকৃতদের বিরুদ্ধে দৌলতপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel