1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :

দৌলতপুরে আর চাঁদা দিতে হবে না ক্রেতা-বিক্রেতাকে সাব রেজিস্টার অফিসে

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : বুধবার, ৭ আগস্ট, ২০২৪
  • ৪৮ Time View

খন্দকার জালাল উদ্দীন : : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা পরিষদে অবস্থিত সাব-রেজিস্টার অফিসে দীর্ঘদিন পর চাঁদাবাজী মুক্ত হয়েছে। ৭ জুলাই বুধবার সাব-রেজিস্টার অফিসে প্রায় শতাধিক দলিল রেজিস্ট্রী হয়েছে।

দীর্ঘদিন থেকে আওয়ামী লীগ সরকারের কর্মী সমর্থকরা সহ কিছু সংখ্যক দলিল লেখক দুর-দূরান্ত থেকে আগত ভুক্তভোগী জমি ক্রেতা বিক্রেতাদের নিকট থেকে সরকারি ফি ছাড়াও দলিল প্রতি ৩৫০০ (তিন হাজার পাঁচশত) টাকা ছাঁদা আদায় করে আসছিল।

দলিল প্রতি সরকারি ফি ছাড়াও বিভিন্ন খাতে চাঁদা আদায় করতো যেমন ভোটার আইডি কাডের্র নামে কোন রকম ভুল ত্রুটি দেখিয়ে জন প্রতি ৫ থেকে ১০ হাজার টাকা অতিরিক্ত চাঁদা নিয়ে রেজিস্ট্রি করা হতো।

দৌলতপুরের সাবেক এমপি দৌলতপুর থানা বিএনপির সভাপতি আলহাজ্ব রেজা আহাম্মেদ বাচ্চু মোল্লার নির্দেশে গত আগস্ট ২০২৪ ঢাকা সহ সারা দেশে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের পর বুধবার অফিস খুললে, এ অফিসের সরকারি নির্ধারিত ফি ছাড়া কোন টাকা বাড়তি চাঁদা নেওয়া হয়নি বলে জানা গেছে।

এদিকে দৌলতপুর সাব-রেজিস্টার মোঃ মাহফুজ রানার সাথে আলাপকালে তিনি জানান, তিনি থাকা কালে কাউকে অবৈধ পন্থায় চাঁদাবাজি করার সুযোগ দেওয়া হবে না। জনসাধারণ কে যথাযথভাবে সেবা প্রদান করা হবে বলেও তিনি জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel