1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
ভেড়ামারায় ডিবি পুলিশ পরিচয়ে টাকা ছিনতায়ের সময় যুবক আটক দৌলতপুরে ৬ জেলেকে ২৬ হাজার টাকা জরিমানা দৌলতপুরে জরায়ুমুখে ক্যান্সার রোধে জাতীয় এইচপিভি টিকাদান ক্যাম্পেইন বিষয়ক এ্যাডভোকেসি সভা দৌলতপুরে পদ্মাপাড়ের মাছের হাটে বছরে আয় শতকোটি টাকা দৌলতপুরে রাস্তা সম্প্রসারণেরর কাজ বন্ধ করে পালিয়েছে ঠিকাদার দৌলতপুরে বিএনপি ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মিলন মেলা অনুষ্ঠিত দৌলতপুরে ডেঙ্গু আক্রান্ত হয়ে এক জনের মৃত্যু দৌলতপুরের কৃতি সন্তান সাহিত্যিক নাসির উদ্দীন মাস্টারের মৃত্যুবার্ষিকী পালিত দৌলতপুর থেকে মেহেরপুরের অপহৃত শিশু উদ্ধার ॥ পরিবারের কাছে হস্তান্তর দৌলতপুরের সাংবাদিক শাহীনের কন্যা ওয়াফা ইসলাম জিপিএ-৫ লাভ করেছে

ভেড়ামারায় ডিবি পুলিশ পরিচয়ে টাকা ছিনতায়ের সময় যুবক আটক

Khandaker Jalal uddin
  • Update Time : বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪
  • ৬ Time View

খন্দকার জালাল উদ্দীন : কুষ্টিয়ায় ভেড়ামারায় ডিবি পুলিশ পরিচয় দিয়ে টাকা ছিনতাই করার সময় ইকরাম হোসেন নামের এক যুবককে আটক করে স্থানীয় জনতা। পরে তাকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সৌপর্দ করা হয়।

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারার বাহিরচর ইউনিয়নের দশমাইলের কুষ্টিয়া-পাবনা মহাসড়কে এ ঘটনা ঘটে। আটক ইকরাম হোসেন কুষ্টিয়া সদর উপজেলার ত্রিমোহনী এলাকার ইকবাল হোসেনের ছেলে। ঘটনার সময় ইকরামের আরও তিন সহযোগী পালিয়ে যায়, তাদের আটক করার চেষ্টা করছে পুলিশ।

ঘটনার প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শহীদুল ইসলাম জানান, দুপুরের দিকে স্যালো ইঞ্জিন চালিত একটি পটাং গাড়ীতে করে মিরপুরের দিকে যাচ্ছিলেন ভেড়ামারা উপজেলার পশ্চিম বাহিরচর গ্রামের আবেদ আলী এবং ছলিম পরামানিক নামের দুই ব্যবসায়ী।

পতিমধ্যে গাড়ীটি ভেড়ামারার বাহিরচর ইউনিয়নের দশমাইলের কুষ্টিয়া-পাবনা মহাসড়কে পৌছলে চারজন লোক তাদের গতিরোধ করেন এবং নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে তাদের তল্লাশি শুরু করে। এসময় ওই দুই ব্যবসায়ীর কাছে থাকা ১ লাখ ২ হাজার টাকা ছিনিয়ে নেয় ইকরাম। এতে স্থানীয়দের সন্দেহ হলে ডিবি পুলিশ পরিচয় দেওয়া ওই চার যুবককে চ্যালেঞ্জ করে, এবং তাদের পরিচয় পত্র দেখতে চায়।

অবস্থা বেগতিক দেখে তারা সেখান থেকে পালানোর চেষ্টা করলে স্থানীয় জনতা ইকরামকে ধরে ফেলে। তবে বাকি তিনজন পালিয়ে যায়। এসময় আটক ইকরামকে গণধোলাই দিয়ে ভেড়ামারা থানা পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শহীদুল ইসলাম বলেন, ডিবি পুলিশ পরিচয় দিয়ে টাকা ছিনতাই করার সময় স্থানীয়রা এক যুবককে হাতে নাতে ধরে ফেলে পুলিশের কাছে সৌপর্দ করেছে, তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
মামলার প্রস্তুতি চলছে। তার কাছ থেকে একটি স্বনামধন্য বেসরকারি কোম্পানীর এবং স্থানীয় একটি পত্রিকার পরিচয় পত্র পাওয়া গেছে। সেগুলোও যাচাই বাচাই চলছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel