1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
শিরোনাম :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ দৌলতপুরে বিএনপি নেতা টুটুলের নেতৃত্বে সাংবাদিক আছানুলের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর লুটপাট দৌলতপুরে কুষ্টয়িা ব্যাটালয়িন ৪৭ বজিবি-িবএিসএফ ব্যাটালয়িন কমান্ডার র্পযায়ে সৌজন্য সাক্ষাৎ দৌলতপুর গণঅধিকার পরিষদের পূর্নাঙ্গ কমিটির রূপরেখা প্রকাশ করেছে জেলা কমিটি দৌলতপুরের আহত রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্র রাব্বি মারা গেছে দৌলতপুরে গণঅধিকার পরিষদে কর্মী সম্মেলন অনুষ্ঠিত শাহাবুল ইসলাম সভাপতি   ও আমজাদ আলী কে সাধারণ দৌলতপুর সীমান্তে দেড় কোটি টাকার সোনা সহ ২ জনকে আটক দৌলতপুরে সিনিয়র সহকারী জর্জ শাহীন রেজার বিদায় অনুষ্ঠান কুষ্টিয়ার দৌলতপুরে র‌্যাবের পৃথক অভিযানে জেল পলাতক ৩ জন আসামি গ্রেফতার শিল্পপতি নাসির উদ্দীন বিশ^^াসের মৃত্যু বার্ষিকী আজ

দৌলতপুরে চৌধুরী পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : শনিবার, ১৪ মে, ২০২২
  • ৫১৭ Time View

 

দৌলতপুর প্রতনিিিধ :কুষ্টিয়ার দৌলতপুর একটি আওয়ামী রাজনীতির শীর্ষে সাবেক এমপি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী পরবিার। ওই পরিবারের সন্তান উপজলো আওয়ামী লীগরে যুগ্ন সাধারণ সম্পাদক ও হোগলবাড়ীয়া ইউপি চেয়ারম্যান সেলিম চৌধুরী, উপজেলা আ.লীগের যুব ও ক্রীড়া সম্পাদক আসাদুজ্জামান লোটন চৌধুরী, উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি বুলবুল আহমদে টোকন চৌধুরীসহ আ.লীগর ২২ নেতা র্কমীর বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মছিলি ও সমাবশে করা হয়েছে। শনিবার বিকেল সাড়ে ৪ টায় উপজলোর আল্লার র্দগা হাই স্কুল মাঠে এ র্কমসূচি অনুষ্ঠিত হয়।

 

উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন আয়োজিত র্কমসূচির শুরুতে উপজলোর বিভিন্ন প্রান্ত থেকে আ.লীগ নেতা র্কমীরা খন্ড খন্ড মিছিল নিয়ে আল্লারর্দগা আ.লীগ র্কাযালয় থেকে একটি মিছিল বের হয়। মিছিলটি গুরুত্বর্পূণ স্থানগুলো প্রদক্ষিণ করে আল্লারর্দগা হাই স্কুল মাঠে গিয়ে শেষ হয়।

পরে হোগলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান লস্করের সভাপতিত্বে সেখানে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, উপজলো আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি সাবেক সংসদ সদস্য আলহাজ্ব রেজাউল হক চৌধুরী, উপজলো আওয়ামী লীগরে সহ-সভাপতি শহিদুল ইসলাম হালসানা , ভেড়ামারা উপজেলা আ. লীগ সাধারণ সম্পাদক সাবেক মেয়র শামিমুল ইসলাম ছানা,দৌলতপুর উপজলো আ. লীগ সদস্য মথুরাপুর ইউনিয়ন আ.লীগ সভাপতি সাবেক চেয়ারম্যান হাসিমুদ্দিন হাসু, জেলা যুবলীগ সভাপতি রবিউল ইসলাম, দৌলতপুর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক বখতিয়ার রহমান বাচ্চু, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শেখ হাফিজ , জেলা কৃষকলীগ সাংগঠনিক সম্পাদক ও উপজেলা আ. লীগ সদস্য মামুন কবিরাজ,উপজেলা যুবলীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহেল মাসুদ সুইট প্রমুখ।

এসময় বক্তরা বলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সেলিম চৌধুরী, যুব ও ক্রীড়া সম্পাদক আসাদুজ্জামান লোটন চৌধুরী, যুবলীগ সভাপতি বুলবুল আহমেদ টোকন চৌধুরীসহ আ.লীগের নেতাকর্মীদের রাজনৈতিক ভাবে হেয় করার লক্ষ্যে একটি মহল র্ঈশ্বান্নিত হয়ে তাদের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় আ.লীগের নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে তাদের হয়রানি করা হচ্ছে। তাই অনতিবিলম্বে এ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান বক্তারা।
উল্লেখ্য, গত ১৩ মে শুক্রবার দৌলতপুর থানায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও হোগলবাড়ীয়া ইউপি’র জননন্দিত চেয়ারম্যান সেলিম চৌধুরীসহ ২২ জনের নাম উল্লেখ করে একটি মামলা করা হয়। উপজেলার নতুন আমদহ গ্রামের এনামুল হক বাদী হয়ে মামলাটি করেন। ওই মামলায় উল্লেখ করা হয়, ১১ মে রাত সাড়ে ১১ টায় বাদীর ছেলে সালামকে আসামীরা মারধর করে আহত করলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। দৌলতপুরে আ’লীগ নেতার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ কুষ্টিয়ার দৌলতপুর উপজলো আওয়ামী লীগরে যুগ্ন সাধারণ সম্পাদক ও হোগলবাড়ীয়া ইউপি চেয়ারম্যান সেলিম চৌধুরী, উপজেলা আ.লীগের যুব ও ক্রীড়া সম্পাদক আসাদুজ্জামান লোটন চৌধুরী, উপজলো আওয়ামী—যুবলীগ সভাপতি বুলবুল আহমদে টোকন চৌধুরীসহ আ.লীগের ২২ নেতা কর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মছিলি ও সমাবশে করা হয়েছে। শনিবার বিকেল সাড়ে ৪ টায় উপজলোর আল্লার র্দগা হাই স্কুল মাঠে এ র্কমসূচি করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel