1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনাম :
দৌলতপুরে পদ্মাপাড়ের মাছের হাটে বছরে আয় শতকোটি টাকা দৌলতপুরে রাস্তা সম্প্রসারণেরর কাজ বন্ধ করে পালিয়েছে ঠিকাদার দৌলতপুরে বিএনপি ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মিলন মেলা অনুষ্ঠিত দৌলতপুরে ডেঙ্গু আক্রান্ত হয়ে এক জনের মৃত্যু দৌলতপুরের কৃতি সন্তান সাহিত্যিক নাসির উদ্দীন মাস্টারের মৃত্যুবার্ষিকী পালিত দৌলতপুর থেকে মেহেরপুরের অপহৃত শিশু উদ্ধার ॥ পরিবারের কাছে হস্তান্তর দৌলতপুরের সাংবাদিক শাহীনের কন্যা ওয়াফা ইসলাম জিপিএ-৫ লাভ করেছে দৌলতপুরে চেয়ারম্যান নঈমউদ্দিন হত্যার প্রধান আসামি তরিকুল কে গ্রেফতার করেছে র‌্যাব দৌলতপুরে রামকৃষ্ণপুর ইউনিয়ন বি এন পির আয়োজনে জনসভা অনুষ্ঠিত দৌলতপুরে মধ্যরাতে দৌলতখালী গ্রামে গুলির শব্দে এলাকাবাসী আতঙ্কিত

দৌলতপুরে কোর্টের আদেশ অমান্য করে বিল্ডিং নির্মান ॥ প্রশাসনের কাছে সাহায্য চেয়ে ব্যর্থ অসহায় পরিবারটি

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ২৯৩ Time View

 

খন্দকার জালাল উদ্দীন : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খাস মথুরাপুর দরগা পাড়া গ্রামে কোর্টের আদেশ অমান্য করে বিল্ডিং নির্মান করলে, প্রশাসনের কাছে সাহায্য চেয়েও ব্যর্থ অসহায় পরিবারটি, বিভিন্ন সমাজপতিদের কাছে গিয়েও ঠেকাতে পারেনি নিজ ভিটামাটি।


জানাগেছে এলাকার মথুরাপুর দরগাতলা গ্রামের মৃত গোলাম হোসেন মিয়ার ছেলে, তমিজ মিয়া দিং আর.এস.খতিয়ান নং ১১৪৪, দাগ নং ১০৮৭৫, জমির পরিমান ১০ শতক। দীর্ঘদিন যাবৎ নিজ দখলে রেখে বসবাস করে আসছে। হঠাৎ প্রতিবেশী প্রভাবশালী মৃত নুরুলের ছেলে মইদুল ও শুকুর জোর পূর্বক গত ২৮.১১.২০২২ তারিখে পাকা বিল্ডিং নির্মানের কাজ শুরু করে। এলাকার লোকজন সহ তমিজ মিয়া দিং নিশেধ করলে তারা দলবল নিয়ে আক্রমন করে ও তারা তড়িঘড়ি করে কাজ করার চেষ্টা করে। তমিজ দিং দিশেহারা হয়ে গত ২৯.১১.২০২২ আদালতে ২০২/২২ মিস মামলা দায়ের করে এবং ২য় পক্ষের বিরুদ্ধে আদালতের মাধ্যমে ১৪৪ ধারা মোতাবেক নিশেধাজ্ঞা জারী করে। আদেশে বলা হয়েছে সকল ২য় পক্ষকে আদালতে হাজির হয়ে কারণ দর্শানোর জন্য নোটিশ প্রদান ও পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত পক্ষদ্বয়ের মধ্যে নালিশী সম্পত্তির বিষয়ে সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জ শান্তি শৃংখলা বজায় রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন,স্বারক নং অঃ জেঃ ম্যাঃ ম্যাঃ আঃ/২০২২-১৯৯৬, তারিখ ২৯.১১.২০২২। উক্ত নিশেধাজ্ঞা অমান্য করে ভিত্তি স্থাপন থেকে, ছাঁদ ঢালাই পর্যন্ত সমাপ্ত করে বিবাদী মইদুল দিং ৭ দিনের মধ্যে। এদিকে বাদী গণ থানা থেকে এসপি পর্যন্ত বিষয়টি অবগত করালেও প্রসাশন বলেছে এ বিষয়ে তাদের করার কিছুই নাই। আদালত আপনার পক্ষে রায় দিলে তখন আমরা তা বাস্তবায়ন করবো। বাদী বিভিন্ন সমাজপতিদের দ্বারস্থ হলেও বিষয়টি আমলে নেয়নি কেহ, প্রায় ৩ শতক জমি হায়িয়ে গরীব অসহায় পরিবারটি দিশেহারা, এমনি ভাবে দৌলতপুর থানায় প্রতিদিন জোর যার মূল্লুক তার নীতি বিরাজ করছে, আইন শৃংখলা পরিস্থিতি ভেঙ্গে পড়েছে। বিষয়টি তদন্ত পূর্বক সুবিচারের জন্য প্রশাসনের উচ্চ মহলের দৃষ্টি আর্কষণ করছে এলাকার সূধি বৃন্দ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel