1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
শিরোনাম :
ভেড়ামারায় ডিবি পুলিশ পরিচয়ে টাকা ছিনতায়ের সময় যুবক আটক দৌলতপুরে ৬ জেলেকে ২৬ হাজার টাকা জরিমানা দৌলতপুরে জরায়ুমুখে ক্যান্সার রোধে জাতীয় এইচপিভি টিকাদান ক্যাম্পেইন বিষয়ক এ্যাডভোকেসি সভা দৌলতপুরে পদ্মাপাড়ের মাছের হাটে বছরে আয় শতকোটি টাকা দৌলতপুরে রাস্তা সম্প্রসারণেরর কাজ বন্ধ করে পালিয়েছে ঠিকাদার দৌলতপুরে বিএনপি ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মিলন মেলা অনুষ্ঠিত দৌলতপুরে ডেঙ্গু আক্রান্ত হয়ে এক জনের মৃত্যু দৌলতপুরের কৃতি সন্তান সাহিত্যিক নাসির উদ্দীন মাস্টারের মৃত্যুবার্ষিকী পালিত দৌলতপুর থেকে মেহেরপুরের অপহৃত শিশু উদ্ধার ॥ পরিবারের কাছে হস্তান্তর দৌলতপুরের সাংবাদিক শাহীনের কন্যা ওয়াফা ইসলাম জিপিএ-৫ লাভ করেছে

দৌলতপুরে নানা আয়োজনের মধ্যে দিয়ে বিজয় দিবস উদযাপন

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ২১৯ Time View

 

খন্দকার জালাল উদ্দীন : কুষ্টিয়ার দৌলতপুরে যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্য দিয়ে বিজয় দিবস উদযাপন করা হয়েছে। শনিবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সাথে সাথে দৌলতপুর উপজেলা পরিষদের মধ্যে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের সূচনা হয়। পরে শহীদ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা জানানো হয়।

প্রথমে রাষ্ট্রের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওবায়দুল্লাহ শ্রদ্ধা জানান। এরপর উপজেলা পরিষদের পক্ষে চেয়ারম্যান অ্যাডভোকেট এজাজ আহমেদ মামুন বিশ্বাস, থানা পুলিশের পক্ষে ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহিদুল হাসান তুহিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের পক্ষে ভারপ্রাপ্ত কমান্ডার ইউএনও ওবায়দুল্লাহ, পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষে ডিজিএম মির্জা তুহিন।
আল্লারদর্গা প্রেসক্লাবের পক্ষে সভাপতি খন্দকার জালাল উদ্দীন ও সাধারণ সম্পাদক সাইদুল আনাম, দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের পক্ষে সভাপতি আছানুল হক ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন জোহানী তুহিন, দৌলতপুর প্রেস ক্লাবের পক্ষে শরিফুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির পক্ষে আহ্বায়ক আব্দুর সাত্তার প্রমুখ শ্রদ্ধা জানান।

এছাড়াও সকাল ১১ টার সময় উপজেলা আওয়ামী লীগের পক্ষে সভাপতি অ্যাডভোকেট সরওয়ার জাহান বাদশাহ এমপি ও সাধারণ সম্পাদক এডভোকেট শরীফ উদ্দীন রিমন, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী শ্রদ্ধা জানান।

শ্রদ্ধা জানানো শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শহীদ বুদ্ধিজীবী, বীর মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফেরাত কামনা ও দেশের কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।

সকাল ৮ টার সময় উপজেলা পরিষদের প্যারেড মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও শরীর চর্চা প্রদর্শন করা হয়। ১১ টায় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা, আলোচনা সভা অনুষ্ঠিত হয়।সকল মসজিদ ও মন্দিরে জাতীয় সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হবে। সন্ধ্যায় উপজেলা প্রশাসন ও উপজেলা শিল্পকলা একাডেমির আয়োজনে সাংস্কৃতিক আনুষ্ঠানিক সমাপ্তি করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel