1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
দৌলতপুর থেকে মেহেরপুরের অপহৃত শিশু উদ্ধার ॥ পরিবারের কাছে হস্তান্তর দৌলতপুরের সাংবাদিক শাহীনের কন্যা ওয়াফা ইসলাম জিপিএ-৫ লাভ করেছে দৌলতপুরে চেয়ারম্যান নঈমউদ্দিন হত্যার প্রধান আসামি তরিকুল কে গ্রেফতার করেছে র‌্যাব দৌলতপুরে রামকৃষ্ণপুর ইউনিয়ন বি এন পির আয়োজনে জনসভা অনুষ্ঠিত দৌলতপুরে মধ্যরাতে দৌলতখালী গ্রামে গুলির শব্দে এলাকাবাসী আতঙ্কিত দৌলতপুর র‍্যাবের অভিযানে গাজা সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার দৌলতপুরের৷ পদ্মা নদীতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার দৌলতপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত দৌলতপুর আল্লারদর্গা বাজারের ১.৫ কি:মি: রাস্তা সংস্কার অবৈধ স্থাপনা উচ্ছেদ ড্রেনেজ ব্যবস্থা ও নির্বাচিত বাজার কমিটির দাবিতে মানববন্ধন দৌলতপুর সীমান্ত দিয়ে ভারতে পালানোর সময় সাবেক এমপি’র দুই সহযোগীসহ তিনজন আটক

দৌলতপুরে সাইবার নিরাপত্তা আইন ও মামলা থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী রবিউল

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ২১৯ Time View

 

খন্দকার জালাল উদ্দিন: কুষ্টিয়া দৌলতপুর উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের প্রর্ফোট নগর গ্রামের হত দরিদ্র জয়নাল আবেদীনের ছেলে মো: রবিউল ইসলাম সাইবার নিরাপত্তা আইন ও মামলা থেকে বাঁচতে সম্মেলন করেছে।

১৮ ডিসেম্বর সোমবার বিকেল ৩ টায় দৌলতপুর রির্পোটাস ক্লাবে তিনি সংবাদ সম্মেলনে বলেন, আমি সাইবার নিরাপত্তা আইন ও মামলা থেকে রক্ষা পেতে এই সংবাদ সম্মেলন। তিনি লিখিত বক্তব্য জানান, কে বা কারা আমার ফেসবুক আইডি “মুক্তি হোমিও হল” এইরূপ ভুয়া আরেকটি ফেসবুক আইডি খুলে আমার নাম, আমার ছবি ও আমার দোকানের নাম ব্যবহার করে আইডিটি খোলা হয়েছে। এই আইডি থেকে এলাকার বিভিন্ন উচ্চ পর্যায়ের নামী-দামী নেতা নেত্রীদের নিয়ে নানা রকম অশ্লীল ভাষায় গালিগালাজ, হুমকি ও বিভিন্ন রকম অপরাধ মূলক কুরুচি পূর্ণ স্ট্যাটাস দেয়া হচ্ছে।

এমনকি কুষ্টিয়া-৩ আসনের মাননীয় সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ, যুগ্মসাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ, তাকে ও ভাইকে নিয়ে বাজে মন্তব্য করে এইসব স্ট্যাটাস দেয়া হয়েছে। যে সব স্ট্যাটাস পড়লে যে কেউ তার উপরে ক্ষেপে উঠবে। এ সব জানতে পেরে থানায় একটি জিডি করি যার নং ৪১৪, তারিখ ০৯.১১.২৩।

এর পর এমন এক পরিপ্রেক্ষিতে গত ৪ ডিসেম্বর পুলিশ আমাকে ১১/৬৬১ নং মামলায় গ্রেফতার করে, অথচ আমি কিছুই জানিনা। আমি ভাগজোত বাজারে একটি হোমিও ওষুধের দোকান দিয়ে কোন রকম সংসার চালিয়ে আসছি।
এমত অবস্থায় উল্লেখিত ফেসবুক ব্যবহারকারী ব্যক্তি আমার মান সম্মান ক্ষুন্ন করার জন্য ও আমার ক্ষতি করার মানসিকতায় আমার নাম ছবি এবং আমার ব্যবসার প্রতিষ্ঠানের ঠিকানা ব্যবহার করে উদ্দেশ্য প্রণদিত ভাবে উল্লেখিত ফেসবুক খুলে আমার ক্ষতি করার ষড়যন্ত্র করছে।

ঐ ব্যক্তির নাম ঠিকানা সংগ্রহ করা যায় নাই, উক্ত ফেসবুক ব্যবহারকারী ব্যক্তি যে কোন সময় আমার বড় ধরনের ক্ষতি করতে পারে। বিধায় আমি আপনাদের সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রচার করাতে চাই যে, আমি চরম বিপদের সম্মুখীন। প্রযুক্তির মাধ্যমে প্রকৃত ব্যাক্তি কে চিহ্নিত করে আইনের আওতায় এনে শাস্তি দাবী করছি। বিভিন্ন মিডিয়া আইন-শৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করছি।

বিষয়টি আমি পুলিশ সুপার,র‌্যাব সহ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি, আমি বিভিন্ন সাইবার অপরাধ এবং মামলা থেকে অব্যাহতি চাই। এ সময় এলাকার গণ্যমান্য ব্যাক্তি, প্রিন্ট ও ইলেকট্রনিক্স বিভিন্ন মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel