1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ দৌলতপুরে বিএনপি নেতা টুটুলের নেতৃত্বে সাংবাদিক আছানুলের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর লুটপাট দৌলতপুরে কুষ্টয়িা ব্যাটালয়িন ৪৭ বজিবি-িবএিসএফ ব্যাটালয়িন কমান্ডার র্পযায়ে সৌজন্য সাক্ষাৎ দৌলতপুর গণঅধিকার পরিষদের পূর্নাঙ্গ কমিটির রূপরেখা প্রকাশ করেছে জেলা কমিটি দৌলতপুরের আহত রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্র রাব্বি মারা গেছে দৌলতপুরে গণঅধিকার পরিষদে কর্মী সম্মেলন অনুষ্ঠিত শাহাবুল ইসলাম সভাপতি   ও আমজাদ আলী কে সাধারণ দৌলতপুর সীমান্তে দেড় কোটি টাকার সোনা সহ ২ জনকে আটক দৌলতপুরে সিনিয়র সহকারী জর্জ শাহীন রেজার বিদায় অনুষ্ঠান কুষ্টিয়ার দৌলতপুরে র‌্যাবের পৃথক অভিযানে জেল পলাতক ৩ জন আসামি গ্রেফতার শিল্পপতি নাসির উদ্দীন বিশ^^াসের মৃত্যু বার্ষিকী আজ

দৌলতপুরে বিলগাথুয়ার বক্করকে বোমা তৈরির সরঞ্জাম দিয়ে ছিল কারা ? ইসমাইল মামুন খনি হেলাল ও রানা মাষ্টার ধরা ছোঁয়ার বাইরে

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ৪৭০ Time View

দৌলতপুর অফিস : দৌলতপুরের বিলগাথুয়া গ্রামের আবু বক্কর এর মা মোছাঃ রাবেয়া খাতুনের মুখ থেকে বেরিয়ে আসছে একের পর এক গোপন কথা। কি ভাবে বোমা বিস্ফারণ হলো বা কোথা থেকে আসলো এই বোমা ও বোমা তৈরির সরঞ্জাম। আবু বক্কররে মা মোঃ রাবেয়া খাতুন অভিযোগ করে জানান বিস্তারিত।

 

বোমা বিস্ফোরণের ঠিক আগেরদিন সন্ধ্যার সময় বিলগাথুয়া গ্রামের ইসমাইল মেম্বার সহ মামুন, খনি,হেলাল, ও রানা মাষ্টার এই পাঁচ জন লোক বক্করের বাড়িতে আসে এবং একটি ব্যাগ দিয়ে যায় আবু বক্করের হাতে, আর সেই ব্যাগেই ছিলো বোমা ও বোমা তৈরির সরঞ্জাম।

ঐ পাঁচ জন লোকের মুল উদ্দেশ্য ছিলো এলাকার কিছু লোককে বোমা ও বোমা তৈরির সরঞ্জাম দিয়ে ফাঁসানোর এবং তার জন্য আবু বক্করকে দেওয়ার কথা ছিলো মোটা অংকের টাকা। কিন্তু তা আর হয়ে উঠেনি।

রাবেয়া খাতুন আরো জানান, বিধির কি নির্মম পরিহাস পরের দিন ওই ব্যাগ খোলার সাথে সাথে বোমা বিস্ফারণ হয় এবং ঘটনাস্থলেই আমার ছেলে আবু বক্কর সহ তার স্ত্রীর পুরো দেহ পুড়ে যায় এবং মর্মান্তিক ভাবে আহত হয়।

আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪/০৮/২১তারিখে আমার ছেলে আবু বক্কর মারা যায় কিন্তু যারা বোমা ও বোমা তৈরির সরঞ্জাম দিয়ে গেল তারা তো দিব্যি ঘুরে বেড়াচ্ছে আমাদের আশেপাশে।

এখন আমার চাওয়া আমার ছেলের হাতে যারা এই বোমা ও বোমা তৈরির সরঞ্জাম দিল তাদেরকে অনতিবিলম্বে আইনের আওতায় এনে সাজা প্রদান করা হোক, যেন এমন নোংরা খেলা আর কেউ করতে না পারে এবং আর কোন মায়ের বুক খালি না হয়।

উল্লেখ্য থাকে যে, গত ১৯ আগষ্ট দুপুর ১২টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন বিলগাথুয়া গ্রামে বোমা বিষ্ফোরণের ঘটনা ঘটে এসময় আবু বক্কর (৩৫) ও তার স্ত্রী মধুবালা (৩০) আহত হয়। সেসময় তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হলে অবস্থার অবনতি হওয়ায় আবু বক্করকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় আবু বক্কর মারা যায়।

আবু বক্করের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে দৌলতপুর থানার ওসি (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা শফিক। তারা জানান, বোমা বিষ্ফোরণে আহত আবু বক্কর চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে।

উল্লেখ্য, বোমা বিষ্ফোরণের ঘটনায় দৌলতপুর থানায় ১৩ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়। এ মামলায় আবু বক্কর ও স্ত্রী মধুবালা আসামী ছিল।

কুষ্টিয়া হাটশ হরিপুর ৩ নং ওয়ার্ড বিশ্বাস পাড়ায় পল্লীবিদ্যুৎ এর লাইনে কাজ করতে যেয়ে এক জনের মৃত্যু

কুষ্টিয়া অফিস : কুষ্টিয়া হাটশ হরিপুর ৩ নং ওয়ার্ড বিশ্বাস পাড়ায় পল্লীবিদ্যুৎ এর লাইনে কাজ করতে গিয়ে এক জনের মৃত্যু হয়েছে।

২৬ আগষ্ট বৃহস্পতিবার সন্ধায় পল্লীবিদ্যুৎ এর লাইনে ৩ জন মিস্ত্রী কাজ করার সময় ভূল নির্দেশনায় ৩ জনের মধ্যে মামুন (২৬) লেম্পপোষ্টেই ১ জনের মৃত্যু হয়, বাঁকি ২ জন আহত। জানা যায় মৃত্যু ব্যাক্তির বাড়ি বহলবাড়িয়া সেন্টার এলাকায়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel