1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১২:০০ অপরাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ায় ঘন্টাব্যাপী সশস্ত্র ডাকাতি দৌলতপুরে প্রাথমিক শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ। দৌলতপুরে আবেদের ঘাটে নৌকা চড়া কে কেন্দ্র করে প্রকাশ্যে ২ রাউন্ড গুলি। কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনকের বার্ষিক বনভোজন ও মিলন মেলা ২০২৪ অনুষ্ঠিত দৌলতপুরে সেপটিক ট্যাংকে নেমে শ্রমিকসহ নিহত-২ ॥ আহত-১ বাংলাদেশের সেরা রেমিট্যান্স যোদ্ধার বাসায় ডাকাতের হানা। ধানী গোল্ড বীজ কিনে কৃষকদের মাথায় হাত আল্লারদর্গা রহিমা বেগম একাডেমির সাবেক শিক্ষক নকিবউদ্দীনের দাফন সম্পন্ন দৌলতপুর সীমান্ত দিয়ে ভারতে চামড়া পাচার রোধে সতর্ক অবস্থা জারি করেছেন বর্ডার গার্ড ভোলায় “রাসেল ভাইপার” আতঙ্ক

দৌলতপুরে যুবলীগের উদ্দোগে যুবলীগ নেতা বাবু’রা স্মরণ সভা অনুষ্ঠিত

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ২৬৩ Time View

দৌলতপুরে যুবলীগের উদ্দোগে যুবলীগ নেতা বাবু’রা স্মরণ সভা অনুষ্ঠিত

সালাউদ্দিন বাবু দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের জন্য নিবেদিত প্রাণ ছিল
-বুলবুল আহমেদ টোকেন চৌধুরী

খন্দকার জালাল উদ্দীন : কুষ্টিয়া দৌলতপুর উপজেলা দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রয়াত গাজি সালাউদ্দিন বাবুর স্মরণে সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের কোষাধক্ষ্য বীর মুক্তিযোদ্ধা জান মুহাম্মাদ এর সভাপতিত্বে ও রিপন আলীর সার্বিক সহযোগীতায় ডি.জি.এম মাধ্যমিক বিদ্যালয় চত্বরে মঙ্গলবার বিকাল ৪ টার সময় স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মামুন কবিরাজ, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বকতিয়ার রহমান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, বীর মুক্তিযোদ্ধা হযরত আলী,মিজানুর রহমান কাবুল, মিজানুর রহমান নিজা, কলেজ ছাত্রলীগের নেতা মইনুল হাচান শান্ত সহ যুবলীগ, ছাত্রগীগ, সহযোগী সংগঠনের নেতা-কর্মী বৃন্দ।

স্মরণ সভায় প্রধান অতিথি বুলবুল আহমেদ টোকন চৌধুরী হাজার হাজার নেতা কর্মী নিয়ে উপস্থিত হয়ে প্রথমে প্রায়ত নেতা বাবুর কবর জিয়ারত করেন এবং স্মরন সভায় তার বক্তব্যে টোকন চৌধুরী উল্লেখ করেন, সালাউদ্দিন বাবু দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের জন্য নিবেদিত প্রাণ ছিল। দৌলতপুর ইউনিয়নে বিএনপি দ্বারা সংগঠিত গরু চুরি,বাড়িতে ডাকাতি, রাতের আঁধারে মানুষকে জিম্মি করে তুলে নিয়ে মুক্তিপন আদায় সহ বিএনপি’র বিভিন্ন অপকর্ম কে রুখে দিয়েছিলেন। তার মৃত্যুতে এই অঞ্চলের মানুষের অপূরণীয় ক্ষতি হয়েছে। এ সময় তিনি আরো বলেন বাবু’র মৃত্যু হয়েছে বলে বিএন পি’রা যেন মনে না করে এই অঞ্চলে আগের মত চুরি ডাকাতের সহ বিভিন্ন ধরনের অপকর্ম পরিচালিত করবে । এমন ভাবলে বিএনপি’রা ভুল করবে। আমি টোকেন চৌধুরী জীবিত থাকা পর্যন্ত বিএনপি’র কোনো নীল নকশা বাস্তবায়ন হতে দেব না, এই দৌলতপুরের মাটিতে। আলোচনা সভা শেষে বাবুর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel