1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ দৌলতপুরে বিএনপি নেতা টুটুলের নেতৃত্বে সাংবাদিক আছানুলের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর লুটপাট দৌলতপুরে কুষ্টয়িা ব্যাটালয়িন ৪৭ বজিবি-িবএিসএফ ব্যাটালয়িন কমান্ডার র্পযায়ে সৌজন্য সাক্ষাৎ দৌলতপুর গণঅধিকার পরিষদের পূর্নাঙ্গ কমিটির রূপরেখা প্রকাশ করেছে জেলা কমিটি দৌলতপুরের আহত রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্র রাব্বি মারা গেছে দৌলতপুরে গণঅধিকার পরিষদে কর্মী সম্মেলন অনুষ্ঠিত শাহাবুল ইসলাম সভাপতি   ও আমজাদ আলী কে সাধারণ দৌলতপুর সীমান্তে দেড় কোটি টাকার সোনা সহ ২ জনকে আটক দৌলতপুরে সিনিয়র সহকারী জর্জ শাহীন রেজার বিদায় অনুষ্ঠান কুষ্টিয়ার দৌলতপুরে র‌্যাবের পৃথক অভিযানে জেল পলাতক ৩ জন আসামি গ্রেফতার শিল্পপতি নাসির উদ্দীন বিশ^^াসের মৃত্যু বার্ষিকী আজ

দৌলতপুরে দু’পক্ষের মাদক ব্যবসায়ীর সংর্ঘর্ষ ও ককটেল বিষ্ফোরণের ঘটনায় চিকিৎসাধীন মঞ্জু মারা গেছে ॥ এলাকায় আইন শৃংখলার চরম অবনতি অগ্নিসংযোগ লুটপাট

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৩০ Time View

 

খন্দকার জালাল উদ্দীন : কুষ্টিয়ার দৌলতপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংর্ঘর্ষ ও ককটেল বিষ্ফোরণের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় আহত মঞ্জু মন্ডল (৫০) নামে একজনের মৃত্যু হয়েছে। রোববার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
নিহত মঞ্জু মন্ডল উপজেলার প্রাগপুর ইউনিয়নের বিলগাথুয়া গ্রামের নুর হোসেন মন্ডলের ছেলে। এঘটনার জের ধরে রোববার সন্ধ্যায় বিলগাথুয়া গ্রামে প্রতিপক্ষের লোকজন ৭ থেকে ৮টি বাড়িতে আগুন জ্বালিয়ে দেয় এবং গরু-ছাগল ও ঘরের মূল্যবান আসবাবপত্র লুট করার খবর পাওয়া গেছে। এলাকায় পুলিশ পাহারা অবস্থায় এ ঘটনা সচেতন মহল বলছে আইন শৃংখলার চরম অবনতি লক্ষ্য করা গেছে।
আগুনের খবর পেয়ে ভেড়ামারা ফায়ার সার্ভিস এর কর্মীরা উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণ করেন। প্রত্যক্ষদর্শীরা জানায়, মাদক ব্যবসার আধিপত্য বিস্তার করা নিয়ে গত শুক্রবার বিকেলে বিলগাথুয়া গ্রামে দু’গ্রুপের মধ্যে সৃষ্ট সংঘর্ষে ও ককটেল বিষ্ফোরণে ৬ থেকে ৭ জন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত মঞ্জু মন্ডল ও রাজিব নামে অপর জন কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
সেখানে চিকিৎসা ধীন অবস্থায় মঞ্জু মন্ডল মারা যায়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে প্রতিপক্ষের লোক জন তৌহিদুল, মহিদুল, আশরাফুল ইসলাম ও চাঁদ আলী সহ ৭/৮টি বাড়িতে আগুন লাগিয়ে দেয়। এ সময় তারা গরু-ছাগল ও ঘরের আসবাব পত্র লুট করে নিয়ে যায় বলে স্থানীয়রা জানান, স্থানীয়রা আরো জানায় বর্তমানে বিষয়টি রাজনৈতিক আশ্রয়-প্রশ্রয়ের রূপ ধারণ করেছে।
দৌলতপুর থানার ওসি মুজিবুর রহমান জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আগুন দেবার ঘটনায় এখনও কেউ মামলা দায়ের করেনি বলে তিনি জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel