1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :

দৌলতপুর পুলিশের অভিযানে অস্ত্র গুলি সহ আটক-১

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ৪১৮ Time View

খন্দকার জালাল উদ্দীন : কুষ্টিয়া দৌলতপুর থানা পুলিশের অভিযানে একটি দেশীয় তৈরি ওয়ান-শুটারগান অস্ত্র ও দুই রাউন্ড গুলি সহ চিলমারী চর ভবন্দদিয়া গ্রামের আবু তৈয়ব মোল্লার ছেলে সাদ আহম্মেদ কে আটক করেছে।
এ বিষয়ে দৌলতপুর উপজেলার চিলমারী ইউনিয়নের বিট অফিসার এস আই প্রকাশ চন্দ্র বাছার ও এ এস আই হুমায়ুন সহ সঙ্গীয় অফিসার নিয়ে রবিবার দুপুরে অবৈধ মাদকদ্রব্য, অবৈধ অস্ত্র উদ্ধার ও ওয়ারেন্ট তামিল অভিযান পরিচালনা জন্য চিলমারী অবস্থা করাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে একজন ব্যক্তি অবৈধ অস্ত্র নিয়ে আসছে।
এমত অবস্থায় দৌলতপুর থানা অফিসার ইনচার্জ মজিবুর রহমান কে অবহিত করিলে তার নির্দেশক্রমে পূর্ব আমদানি ঘাট গ্রাম হতে চিলমারী বাজার গামী কাঁচা রাস্তা সংলগ্ন সামাদ আলীর ছেলে আকবর আলীর বাড়ির পশ্চিম পাশে রাস্তার উপর পৌঁছালে পুলিশের উপস্থিত টেরপেয়ে একজন দৌড়ে পালানোর চেষ্টা করে।
তাকে আটক করিলে তার কাছে থাকা একটি দেশীয় তৈরি ওয়ান-শুটারগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার হয় । আটকের পর সে তার পরিচয় নিশ্চিত করেন তিনি চিলমারী চর ভবনন্দিয়া গ্রামের আবু তৈয়ব মোল্লার ছেলে সাদ আহম্মেদ।
এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, একটি দেশীয় তৈরি ওয়ান-শুটারগান ও দুই রাউন্ড গুলি সহ এক জনকে আটক করা হয়েছে। তার নামে দৌলতপুর থানা অস্ত্র আইনে একটি মামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel