1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দৌলতপুরে পদ্মাপাড়ের মাছের হাটে বছরে আয় শতকোটি টাকা দৌলতপুরে রাস্তা সম্প্রসারণেরর কাজ বন্ধ করে পালিয়েছে ঠিকাদার দৌলতপুরে বিএনপি ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মিলন মেলা অনুষ্ঠিত দৌলতপুরে ডেঙ্গু আক্রান্ত হয়ে এক জনের মৃত্যু দৌলতপুরের কৃতি সন্তান সাহিত্যিক নাসির উদ্দীন মাস্টারের মৃত্যুবার্ষিকী পালিত দৌলতপুর থেকে মেহেরপুরের অপহৃত শিশু উদ্ধার ॥ পরিবারের কাছে হস্তান্তর দৌলতপুরের সাংবাদিক শাহীনের কন্যা ওয়াফা ইসলাম জিপিএ-৫ লাভ করেছে দৌলতপুরে চেয়ারম্যান নঈমউদ্দিন হত্যার প্রধান আসামি তরিকুল কে গ্রেফতার করেছে র‌্যাব দৌলতপুরে রামকৃষ্ণপুর ইউনিয়ন বি এন পির আয়োজনে জনসভা অনুষ্ঠিত দৌলতপুরে মধ্যরাতে দৌলতখালী গ্রামে গুলির শব্দে এলাকাবাসী আতঙ্কিত

দৌলতপুর থানা পুলিশের অভিযানে ফেন্সিডিল সহ আটক-১

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ৩৩৪ Time View

 

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়া দৌলতপুর থানা পুলিশের অভিযানে ৬০ বতল ফেন্সিডিল সহ আদাবাড়ীয়া গ্রামের রেজাউলের ছেলে আকতারুল ইসলাম কে আটক করেছে ।

থানা পুলিশের অফিসার ইনচার্জ মজিবুর রহমানের নেতৃত্বে ও পুলিশ পরিদর্শক তদন্ত মোস্তফা হাবিবুল্লার সার্বিক তত্ত্বাবধানে দৌলতপুর থানা পুলিশের অভিযানিক দল এস আই সেলিম রেজা, এস আই সাব্বির, এ এস আই হুমায়ন, কং জামিরুল অভিযান পরিচালনা করে ভোর রাত অনুমানি ৪ টার দিকে আদাবাড়ীয়া মন্ডল পাড়া এলাকা থেকে আকতারুল ইসলাম কে আটক করে।
এ বিষয়ে দৌলতপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৬০ বতল ফেন্সিডিল সহ আকতারুল নামে এক জনকে আটক করা হয়েছে। তাহার নামে দৌলতপুর থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে। যাহার নং ২৭।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel