1. raselahamed29@gmail.com : admin :
  2. uddinjalal030@gmail.com : jalal030 :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
দৌলতপুরে পদ্মাপাড়ের মাছের হাটে বছরে আয় শতকোটি টাকা দৌলতপুরে রাস্তা সম্প্রসারণেরর কাজ বন্ধ করে পালিয়েছে ঠিকাদার দৌলতপুরে বিএনপি ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মিলন মেলা অনুষ্ঠিত দৌলতপুরে ডেঙ্গু আক্রান্ত হয়ে এক জনের মৃত্যু দৌলতপুরের কৃতি সন্তান সাহিত্যিক নাসির উদ্দীন মাস্টারের মৃত্যুবার্ষিকী পালিত দৌলতপুর থেকে মেহেরপুরের অপহৃত শিশু উদ্ধার ॥ পরিবারের কাছে হস্তান্তর দৌলতপুরের সাংবাদিক শাহীনের কন্যা ওয়াফা ইসলাম জিপিএ-৫ লাভ করেছে দৌলতপুরে চেয়ারম্যান নঈমউদ্দিন হত্যার প্রধান আসামি তরিকুল কে গ্রেফতার করেছে র‌্যাব দৌলতপুরে রামকৃষ্ণপুর ইউনিয়ন বি এন পির আয়োজনে জনসভা অনুষ্ঠিত দৌলতপুরে মধ্যরাতে দৌলতখালী গ্রামে গুলির শব্দে এলাকাবাসী আতঙ্কিত

দৌলতপুরে সাংবাদিক সোহাগের উপর হামলার ঘটনায় আটক ১

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • Update Time : বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৪৩ Time View

 

 

গুরুতর আহত সোহাগ

 

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে সাংবাদিক শহিদুল ইসলাম সোহাগের ওপর হামলার ঘটনায় ছাত্রদলের ক্যাডার ও কিশোর গ্যাং এর সদস্য বিজয় হোসেন (২৩) নামে একজনকে আটক করেছে দৌলতপুর থানা পুলিশ। বুধবার দুপুর ১ টার দিকে দৌলতপুর উপজেলা বাজার থেকে তাকে আটক করে পুলিশ। আটকৃত বিজয় উপজেলা পূর্বপাড়া গ্রামের লালুর ছেলে।

এলাকাবাসী জানান বিজয় ছাত্রদলের ক্যাডার এবং একটি স্থানীয় কিশোর গ্যাং এর সশস্ত্র সদস্য।

উল্লেখ্য গত ২৩ সালের নভেম্বর মাসের ৪ তারিখ দিবাগত রাতে পেশাগত কাজ শেষ করে উপজেলা বাজার থেকে বাড়িতে ফিরছিলেন দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার দৌলতপুর উপজেলা প্রতিনিধি ও দৌলতপুর প্রেসক্লাবের সদস্য সাংবাদিক শহিদুল ইসলাম সোহাগ।

এ সময় রাত দেড়টার দিকে তিনি নিজ বাড়ির সামনে পৌঁছালে সেখানে আগে থেকে অবস্থান করা ৮/১০ জনের হেলমেট পরিহিত একটি সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ তার ওপর অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় সোহাগ গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে তাকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে।

 

পরদিন সকালে সোহাগ বাদী হয়ে ৮ থেকে ১০ জনকে অজ্ঞাত অজ্ঞাত ও আসামি করে দৌলতপুর থানায় একটি মামলা করেন।

 

মামলাটি দৌলতপুর থানা পুলিশ দীর্ঘ তদন্ত শেষে একটি হোয়াটসঅ্যাপ চ্যাটিং এর সুত্র ধরে হামলা করার পরিকল্পনাকারীদের মধ্য থেকে বিজয়কে কে আটক করেছে বলে নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা দৌলতপুর থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক মনিরুল ইসলাম।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, সাংবাদিক সোহাগের উপরে হামলার ঘটনায় বিজয় নামে একজনকে আটক করা হয়েছে। বাকি আসামিদেরও আটক করতে পুলিশী অভিযান অব্যাহত আছে।

 

শহিদুল ইসলাম সোহাগের উপর হামলার সাথে জড়িত ও পরিকল্পনাকারীদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন দৌলতপুরে কর্মরত গণমাধ্যম কর্মীরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 biplobidiganta.com

Design & Developed By : Anamul Rasel